আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এপ্রিলেই শেষ হচ্ছে ‘রেস ৩’-এর শুটিং

এপ্রিলেই শেষ হচ্ছে ‘রেস ৩’-এর শুটিং

‘রেস থ্রি’

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আইনজীবীদের অনবদ্য চেষ্টা আর আকুতিতে দুই দিনের ‘রাত্রিযাপন’ শেষে ঘরে ফিরেছেন বলিউড সুপারস্টার সালমান খান। জেল থেকে বেরিয়েই ভর সন্ধ্যায় বিমানে উঠে রাজস্থান ছাড়েন তিনি। ফেরেন বাড়িতে, এক সাগর অপেক্ষারত ভক্তের মাঝে।

সাজা-প্রাপ্তির আগে সালমান ছিলেন আবুধাবিতে। সেখানেই শুটিং চলছিল রমেশ তুরানির ছবি ‘রেস ৩’-এর, বেশ কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন তিনি। ওই ছবিতে তাঁর সঙ্গে আরো আছেন জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, ডেইজি শাহ, সাকিব সেলিম, অনিল কাপুর প্রমুখ।

জানা গেছে, এ মাসের শেষ নাগাদ ছবিটির শুটিং শেষ করবেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে ছবিটির প্রযোজক রমেশ তুরানি বলেন, শুধু একটি গানের শুটিং বাকি আছে। ওটা হলেই এ মাসের শেষ নাগাদ ছবিটির শুটিং প্যাক-আপ হবে। এখানেই (ভারতে) আমরা ওটা করে নেব।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস ৩’ ঈদ উপলক্ষে ১৫ জুন মুক্তি পাবে।

এদিকে জানা গেছে, আদালতের অনুমতি ব্যতীত দেশ ছাড়তে পারবেন না সালমান খান। তাঁর এই জামিনপ্রাপ্তিতে ভীষণ অসন্তুষ্ট বিষ্ণোই সম্প্রদায়, যাঁরা এই হরিণ হত্যার মামলাটি করেছিলেন। তাঁদের আইনজীবী মহিপাল বিষ্ণোই বলেন, প্রয়োজনে আমার এই মামলা নিয়ে রাজস্থান হাইকোর্টে যাব। তিনি (সালমান খান) আদালতের অনুমতি ছাড়া দেশ ছাড়তে পারবেন না। আর আগামী ৭ মে আদালতে আবার হাজির হতে হবে সালমানকে। ওই দিন এই মামলার আবার শুনানি অনুষ্ঠিত হবে।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে