আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > তোয়ালে গায়ে লাইভ প্রোগ্রামে জেনা ফিশার!

তোয়ালে গায়ে লাইভ প্রোগ্রামে জেনা ফিশার!

‘জিমি কিমেল লাইভ’-এ অভিনেত্রী জেনা ফিশার

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

এমনিতেই ব্যতিক্রমী পোশাক পরার জন্য প্রায়শই অভিনেতা-অভিনেত্রীরা আলোচিত-সমালোচিত হন। সেই ধারাবাহিকতায় অভিনেত্রী ও সঞ্চালক জিমি কিমেলের ‘জিমি কিমেল লাইভ’ অনুষ্ঠানে তোয়ালে পরেই হাজির হলেন অভিনেত্রী জেনা ফিশার!

জেনা ফিশার অভিনীত টিভি শো ‘স্প্লিটিং আপ টুগেদার’-এর প্রচার সম্প্রতি শুরু হয়েছে। এর প্রচার করতেই জেনা অতিথি হিসেবে গত মঙ্গলবার অংশ নেন ‘জিমি কিমেল লাইভ’ অনুষ্ঠানে। সেখানে জেনা নীল রঙের একটি জিনসের প্যান্টের ওপর সাদা তোয়ালে পরে মঞ্চে ওঠেন। এক হাত নেড়ে অভিবাদন জানান দর্শকদের, অন্য হাতে একটি লম্বা গাউন নিয়ে হাজির হন উপস্থাপক জিমি কিমেলের সামনে। জেনা তার তোয়ালে পরার ঘটনা কয়েক মিনিটের মধ্যেই ভেঙে বলেন বিস্মিত জিমিকে। জেনা জানান, হাতে থাকা লম্বা গাউনটি পরে তার এই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা ছিল। কিন্তু মঞ্চে ওঠার আগ মুহূর্তে গাউনের জিপার নষ্ট হয়ে যায়। কিছুতেই সেই জিপার ঠিক করা যাচ্ছিল না। তখন অগত্যা তোয়ালে পরেই মঞ্চে উঠতে হয় জেনাকে। এ অভিনেত্রী জিমিকে বলেন, ‘যত কিছুই হোক, আমি তো শিল্পী। আর শো মাস্ট গো অন (অনুষ্ঠান চালিয়ে যেতেই হবে)।’

তবে জেনার এই তোয়ালে পরে অনুষ্ঠানে অংশ নেওয়ার ঘটনা এখন বেশ সমালোচিত হচ্ছে। কারণ, অনেকের ধারণা, পোশাকের জিপার নষ্ট হয়ে যাওয়ার বিষয়টি পুরোপুরি বানোয়াট। বিভিন্ন ফ্যাশন ব্লগ ও ওয়েব পোর্টালের ফ্যাশনবোদ্ধারা বলছেন, জেনার এই তোয়ালে-কাণ্ড মেনে নেওয়া যেত, কিন্তু তিনি যে ঘটনাটি প্রচারের জন্য বানিয়েছেন, তা প্রকাশ পায় এ অভিনেত্রীর পরা জিনসের প্যান্টের কারণে। ফ্যাশনবোদ্ধাদের প্রশ্ন, তোয়ালের সঙ্গে তো প্যান্ট পরেছিলেন এই নায়িকা। এর আগে বাড়ি থেকে বের হওয়ার সময় নিশ্চয় প্যান্টের ওপর কোনো টপসও পরেছিলেন? তাহলে সেই টপস পরে কেন মঞ্চে উঠলেন না তিনি? আর তা ছাড়া জিমি কিমেল লাইভের মতো বড় অনুষ্ঠানের সাজঘরে প্যান্টের সঙ্গে পরার মতো কোনো শার্ট থাকবে না, বিষয়টি কিছুতেই ফ্যাশনবোদ্ধারা মানতে পারছেন না।

তবে আলোচনা কিংবা সমালোচনা যা-ই হোক না কেন, জেনা সফল। কারণ, তোয়ালের জোরে এখন নানা দেশের গণমাধ্যমে উঠে এসেছে তার নাম, ছবি আর টিভি সিরিজের কথা। তাই তোয়ালে-কাণ্ডে তার অভিনব এই প্রচারকৌশল সফলই হয়েছে বলা যায়। এদিকে জেনা ফিশারের এমন কাণ্ড নিয়ে এরই মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। অর্থাৎ তিনি সফল। এই তোয়ালে কাণ্ড দিয়ে তিনি এবং তার অনুষ্ঠান ‘স্প্লিটিং আপ টুগেদার’-এর দারুণ প্রচারণা পেয়ে গেলেন।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে