আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সমালোচকদের মুখ ‘সেলাই’ করলেন অ্যান হ্যাথাওয়ে

সমালোচকদের মুখ ‘সেলাই’ করলেন অ্যান হ্যাথাওয়ে

anne-hathaway

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বেশ কয়েকবারই শরীর নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রী অ্যান হ্যাথাওয়েকে। অনেকটা প্রতিবাদস্বরূপ সমালোচকদের মুখ ‘সেলাই’ করে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে সমালোচকদের কড়া এক বার্তা দিলেন অস্কারজয়ী এই হলিউড অভিনেত্রী।

এখন থেকে সমালোচকেরা তার দেহগড়ন নিয়ে কথা বলার আগে দুবার অন্তত ভেবে নেবেন। কিন্তু নায়িকারা বেশির ভাগ সময় চরিত্রের প্রয়োজনেই শরীরের ওজন বাড়ান এবং কমান-এটা যেন বোঝেনই না সমালোচকেরা। কখন ডিরেক্টর এর নির্দেশ অনুযায়ী মোটা হয়, আবার ডিরেক্টরের নির্দেশেই পাতলা হয়  কিন্তু সমালোচকরা কেবলমাত্র সমালচনা করতে পারে আর বিভ্রান্ত ছড়াতে পারে। তাই এবার অ্যান সেটি বুঝিয়ে দিয়েছেন স্পষ্ট ভাষায়।

একটি সিনেমায় অভিনয়ের জন্য ওজন বাড়াতে হবে অ্যানকে। এ জন্য নিয়মিত রুটিন মেনে চলছেন, ব্যায়াম করছেন। তারই একটি ভিডিও আপলোড দিয়েছেন ইনস্টাগ্রামে। টাইমল্যাপস ভিডিওটিতে ওজন বাড়ানোর জন্য অ্যানের চেষ্টা দেখা যায়। ওই ভিডিওর ক্যাপশনে অ্যান লেখেন, ‘সিনেমার চরিত্রের জন্য আমি ওজন বাড়াচ্ছি। সবকিছু ঠিকঠাক যাচ্ছে। এরপর যারা আমার ওজন বাড়ার কারণে আমাকে লজ্জা দিতে আসবেন, তাদের জন্য বলে রাখি-লজ্জাটা আমার নয়, আপনাদের পাওয়া উচিত।’

প্রসঙ্গত, লা মিজারেবল ছবিতে অভিনয়ের পর সমালোচকদের কথার ছুরিতে কাটা পড়েছিলেন অ্যান। সেবার চরিত্রের প্রয়োজনে বেশ রোগা হয়ে যেতে হয়েছিল তাকে। দীর্ঘদিন শুধু আপেল খেয়ে থাকতে হয়েছিল।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে