আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আজিজ ভাই ফিরে আসুন: মিশা

আজিজ ভাই ফিরে আসুন: মিশা

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘আজিজ ভাই, আমি আপনাকে ভালো করে চিনি। আপনার টাকার দরকার নেই। আপনি সম্পূর্ণ শিল্প সত্ত্বার তৈরি একজন মানুষ। এফডিসিতে আপনি ফিরে আসুন,  এ দেশের চলচ্চিত্রের রাজা হয়ে থাকবেন আপনি’।

ঠিক এভাবেই কথাগুলো বলেছেন ঢাকাই ছবির দাপুটে খল অভিনেতা মিশা সওদাগর। শুক্রবার (৬ এপ্রিল) রাতে রাজধানীর সোনারগাঁ হোটেলে ‘বিজলী’ ছবির মুক্তি পূর্ববর্তী সংবাদ সম্মেলনে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজকে উদ্দেশ্য করে কথাগুলো বলেন মিশা।

এদিন ছিলো আব্দুল আজিজের জন্মদিন। বক্তব্যের শুরুতেই মিশা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এরপর বলেন, আজিজ ভাই, আপনার হাত ধরে এদেশে ডিজিটাল চলচ্চিত্র যাত্রা শুরু করেছে। এতবড় কাজ করলেন আপনি, অথচ এফডিসির মূলধারার কয়েকটা মানুষ অভিমান করে বসে থাকবে এটা হতে পারেনা। আজিজ ভাই আপনি এফডিসি ফিরে আসুন। যারা অভিমান করে আছে তাদের নিয়ে আরো শক্ত হয়ে কাজ করুন। আপনি এগিয়ে এলে আপনার কিছু আসবে যাবে না, বরং আপনি আরো এগিয়ে যাবেন।

প্রসঙ্গত, যৌথ প্রযোজনার ছবিকে কেন্দ্র করে গত বছর জাজ মাল্টিমিডিয়া ও এফডিসির কিছু সংগঠনের মধ্যে বিরোধ তৈরি হয়। উভয় পক্ষের আন্দোলন ও মানববন্ধনের মত ঘটনাও দেখেছে এ দেশের মানুষ। এরপর বিভিন্ন ধাপে তাদের সেই বিরোধ মিমাংসার প্রচেষ্টা হয়েছে। তারপরও কিছুটা দূরত্ব রয়েই গেছে। তাই আব্দুল আজিজকে আবারও এফডিসিতে ফিরে এসে দেশীয় ছবির উন্নয়নে কাজ করতে অনুরোধ জানিয়েছেন মিশা। এখন দেখার পালা, আব্দুল আজিজ মিশার কথায় ফিরে আসেন কিনা।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে