আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > কুমিল্লায় সাগর হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

কুমিল্লায় সাগর হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

সাগর দত্ত

প্রতিচ্ছবি কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লায় চাঞ্চল্যকর কলেজছাত্র সাগর হত্যা মামলার প্রধান আসামি রনিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার ভোর রাতে ঢাকার কমলাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আসামি রনিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ কামাল। তিনি জানান, বেলা ১১টার দিকে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

এর আগে বুধবার (৪ এপ্রিল) কুমিল্লা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র সাগর দত্তকে (১৯) গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। সাগর কুমিল্লার শহরের রেসকোর্স এলাকায় বিএইচ ভূঁইয়া হাউজের নিচ তলায় ভাড়া থাকতেন। বুধবার সকালে সাগরের গলাকাটা মরদেহ ও সজীব সাহা নামে আরেক ছাত্রকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ। নিহত সাগর দত্ত কুমিল্লার চান্দিনার বারেরা ইউনিয়নের চিলোড়া গ্রামের শংকর দত্তের বড় ছেলে।

আহত সজীব সাহা ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজান চরগ্রামের রাখাল সাহার ছেলে। সজীব কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ডিগ্রি পাস কোর্সের শেষ বর্ষের ছাত্র। বৃহস্পতিবার (৫ এপ্রিল) রাতে নিহত কলেজছাত্র সাগরের বাবা শংকর দত্ত বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে