আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বাংলাদেশি সাবিনার জোড়া গোলে সেমিতে সেথু এফসি

বাংলাদেশি সাবিনার জোড়া গোলে সেমিতে সেথু এফসি

সাবিনা খাতুন

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বাংলার মেয়ে সাবিনার পায়ের জাদুতে জমে উঠেছে ইন্ডিয়ান উইমেন্স লিগ। লিগে যোগ দেওয়ার পর থেকেই নিয়মিত আলো ছড়িয়ে যাচ্ছেন এই তরুণী। সেথু এফসি’র জন্য সাবিনা সৌভাগ্যই বটে। টানা তিন ম্যাচে দলকে জিতিয়ে এবার চতুর্থ ম্যাচে জোড়া গোল করে দলকে উঠিয়েছেন সেমিফাইনালে।

শিলংয়ের জওহরলাল নেহেরু স্টেডিয়ামে শুক্রবার ইন্দিরা গান্ধী একাডেমির বিপক্ষে ৩-১ ব্যবধানে জয় পায় সেথু এফসি। আর দলের জোড়া গোল করেন সাবিনা খাতুন। এর আগের ম্যাচে ইন্ডিয়া রাস সকার ক্লাবের বিপক্ষেও দুই গোল করেন বাংলাদেশ জাতীয় দলের এই অধিনায়ক।

গতকাল ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিল সেথু। ২৭ মিনিটে অধিনায়ক ইন্দুমাথি দলের হয়ে প্রথম গোলটি করেছিলেন। তবে তার সাত মিনিট পরেই ইন্দিরা গান্ধী একাডেমির প্রদিপা গোল করে দলকে সমতায় ফেরান।

এরপর শেষের দিকে পাঁচ মিনিটের মধ্যে টানা দুই গোল করে জয় নিশ্চিত করেন সাবিনা। ৭৫ মিনিটের মাথায় গোল করে দ্বিতীয়বার সেথুকে এগিয়ে দেন সাবিনা। তার পাঁচ মিনিটের মাথায় ডি-বক্সের ভেতর থেকে বাঁকানো শটে জয় সূচক গোলটি করেন এই তরুণী।

সাবিনার দুর্দান্ত পারফরম্যান্সে ইন্ডিয়ান উইমেন্স ফুটবল লিগে টানা চার ম্যাচে জয় নিয়ে সেমি ফাইনাল নিশ্চিত করলো সেথু এফসি।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে