আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমানের কারাদণ্ডে ক্ষুব্ধ বি টাউন

সালমানের কারাদণ্ডে ক্ষুব্ধ বি টাউন

সালমানের কারাদণ্ডে ক্ষুব্ধ বি টাউন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:  

কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানের ৫ বছরের সাঁজা হওয়ায় হতাশ হয়েছেন তার শুভাকাঙ্ক্ষী অনেক বলিউড তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র ক্ষোভ জানিয়েছেন তারকারা।

দোষী সাব্যস্ত হওয়ার পরপরই তাকে পাঠানো হয় যোধপুর কেন্দ্রীয় কারাগারে। এই ঘটনার প্রতিক্রিয়ায় তাকে সহানুভূতি দেখিয়ে বলিউডের অনেকেই পাশে দাঁড়িয়েছেন ‘ভাইজান’-এর।

যোধপুরের মুখ্য বিচারিক হাকিম দেব কুমার খাতরি বৃহস্পতিবার এই রায়ে সালমানকে কারাদণ্ড দেওয়ার পাশাপাশি ১০ হাজার রুপি জরিমানাও করেছেন।

এই রায়ে খুব কষ্ট পাচ্ছেন জয়া বচ্চন। তিনি বলেছেন, খারাপ লাগছে। সালমানকে ছেড়ে দেওয়া উচিত ছিল। মানুষের মঙ্গলের জন্য সে অনেক কাজ করেছে।

পরিচালক সুভাষ ঘাই এক টুইট বার্তায় বলেছেন, ‘আমাদের ইন্ডাস্ট্রিসহ গোটা ভারতের ভালবাসার মানুষ সালমান। এই রায় মানতে বেশ কষ্ট হচ্ছে। তবে ভারতের বিচার বিভাগের উপর আমাদের বিশ্বাস আছে। এই রায়ের বিরুদ্ধে আপিল করার অনেক পথ খোলা আছে।‘

অর্জুন রামপাল এক টুইট বার্তায় জানান, ‘আদালত তার সিদ্ধান্ত জানিয়েছে। তর্কে যাব না। তবে আমি এটা ভেবে হতাশ যে, আদালতের রায় সালমান খানকে একজন স্বভাবগত অপরাধী হিসেবে উপস্থাপন করলো!এমন ঘটনায় আমি ক্ষুব্ধ।

টুইটারে অভিনেত্রী সিমি গেরোয়াল বলেছেন, ‘আমি একেবারে নিশ্চিত যে, সালমান কখনোই কোনো প্রাণী হত্যা করতে পারে না। প্রকৃত অপরাধীদের চিহ্নিত করা হোক। ২০ বছর ধরে চলমান একটি মামালার রায় এমন হতে পারে না।’

অভিনেতা হিমাংশু কোহলি বলেছেন, ‘আদালতের রায়ের প্রতি শ্রদ্ধা রেখে বলছি, সালমান খানের মতো একজন দিল দরদী মানুষ কারাবাস করতে পারে না। হরিণের চাইতেও বড় ইস্যু রয়েছে ভারতে। দারিদ্র্য এবং নারীদের নিরাপত্তার চাইতে একটা হরিণ বড় হতে পারে না।‘

তবে মামলার রায় হওয়ার আগেই সালমান খানকে সাহস দিয়েছেন বলিউডের জনপ্রিয় নায়িকা রানি মুখার্জি। বৃহস্পতিবার কৃষ্ণসার হরিণ শিকার মামলায় আদালত সালমান খানকে দোষী সাব্যস্ত করার আগে রানি বলেছিলেন, ‘২০ বছর আগের কৃষ্ণসার হরিণ হত্যা মামলার রায় যাই হোক না কেন আমার ভালোবাসা সব সময় সালমান খানের সঙ্গে থাকবে। সালমান যেনো ভেঙে না পড়ে।’

এর আগে বলিউড অভিনেত্রী রানি মুখার্জী বলেছিলেন, “আমি সবসময় সালমানের পাশে আছি রানি ছাড়াও ‘রেস-৩’-এর নির্মাতা রেমো ডিসুজা, ‘বিগ বস ১১’র বিজয়ী শিল্পা শিন্ডেসহ অনেকেই এই বলিউড অভিনেতার পাশে দাঁড়িয়েছেন ।

উল্লেখ্য, যোধপুরের আদালত সালমান খানকে দোষী সাব্যস্ত করে পাঁচ বছরের জেল দিয়েছে আর মামলার অন্য আসামি সাইফ আলি খান, টাবু, নীলম এবং সোনালি বেন্দ্রেকে বেকসুর ঘোষণা করেছেন আদালত।

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে