আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পাকিস্তানে মুক্তি পাচ্ছে না ‘টিউবলাইট’

পাকিস্তানে মুক্তি পাচ্ছে না ‘টিউবলাইট’

18প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঈদ মানেই বক্সঅফিসের সব রেকর্ড খান খান হওয়ার পালা। কারণ অবশ্যই তাঁদের জনপ্রিয়তা। কিন্তু এই জনপ্রিয়তাই কাল হয়ে দাঁড়াল সালমান খানের।

এই ইদে মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘টিউবলাইট’। সারা বিশ্বজুড়ে একই দিনে মুক্তি পেলেও পাকিস্তানে রিলিজ হবে না এই ছবি। পাকিস্তানের কোন লোকাল ডিস্ট্রিবিউটরই নাকি এই ছবি রিলিজ করতে রাজি নন। পাকিস্তানে ভাইজানের অসম্ভব জনপ্রিয়তাই দায়ী এই ঘটনার জন্য।

ভারতীয় চলচ্চিত্র সমিতির বক্তব্য অনুযায়ী, পাকিস্তানের কোন ডিস্ট্রিবিউটরই সালমানের ছবি নিতে চাইছেন না কারণ এই ঈদে পাকিস্তানে মুক্তি পেতে চলেছে তাঁদের দুটি বিগ বাজেটের ছবি। আর বক্সঅফিসে সল্লু মিঞার সঙ্গে কোনরকম প্রতিযোগিতায় নামার সাহস দেখাচ্ছেন না ঐ দুই ছবির প্রযোজক।

পাকিস্তানে সলমনের ফ্যানের সংখ্যা কয়েক কোটি। আর তাঁকে ঘিরে যে পরিমাণ উন্মাদনা রয়েছে পাকিস্তানে তার সঙ্গে বাকিদের পাল্লা দেওয়া সত্যিই দায়। তাই নিজেদের ঘরের ছবি বাঁচাতেই উদ্যোগী পাকিস্তানি ডিস্ট্রিবিউটররা।

এই ইদে মুক্তির অপেক্ষায় পাকিস্তানের দুই বিগ বাজেট ছবি ‘ইয়ালগার’ ও ‘শোর শারাবা’। যার মধ্যে ‘ইয়ালগার’ পাকিস্তানের প্রথম আন্তর্জাতিক ছবি। সন্ত্রাসবাদের বিরুদ্ধে পাকিস্তানি আর্মড ফোর্সের জেহাদ ও সাধারণ মানুষের সংগ্রামের গল্প উঠে আসবে চিত্রনাট্যে। এই ছবির প্রিমিয়ার হতে চলেছে আমেরিকা, ব্রিটেন ও চীনে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে