আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সিলেটে মা-ছেলে হত্যার ঘটনায় মামলা

সিলেটে মা-ছেলে হত্যার ঘটনায় মামলা

sylhet

প্রতিচ্ছবি প্রতিবেদক:

সিলেট নগরের মিরাবাজারের খারপাড়া এলাকায় মা-ছেলে খুনের ঘটনায় মামলা হয়েছে। রোববার রাতে সিলেট মহানগরের কোতোয়ালি থানায় অজ্ঞাতনামা ২৬ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওয়াহাব এ তথ্য নিশ্চিত করেছেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বলেন, মামলার এজাহারে কারও নাম উল্লেখ করা না হলেও কিছুদিন আগে রোকেয়া বেগমের বাসায় হামলা, মারধর ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনা উল্লেখ করা হয়েছে। এ ঘটনার জেরে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে শিপলু, তানিম ও সুমনের নাম এজাহারে উল্লেখ করা হয়েছে।

এর আগে রোববার বিকেলে নগরীর মিরাবাজার খাঁরপাড়া ১৫/জে বাসার নিচতলা থেকে রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকনের (১৬) মরদেহ উদ্ধার করা হয়। এসময় মেয়ে রাইসাকে (৫) জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। নিহত রোকেয়া সুনামগঞ্জের জগন্নাথপুর কলকলি গ্রামের হেলাল মিয়ার স্ত্রী। স্বামী আরেক বিয়ে করায় বনিবনা না হওয়াতে বছরখানেক ধরে ওই বাসায় দুই সন্তানকে নিয়ে ভাড়া থাকতেন রোকেয়া।

গত শুক্রবার (৩০ মার্চ) থেকে তার মোবাইল ফোন বন্ধ পেয়ে খোঁজ নিতে এসে তার ভাই জাকির হোসেন বাসায় তাদের মরদেহ দেখতে পান। এরপর বাসার মালিক ও স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে পুলিশকে জানানো হয়। রোকেয়া ও তার ছেলেকে গলাকেটে হত্যা করা হয়।

পুলিশের ধারণা ৫ বছরের রাইসাকেও শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়। সে জ্ঞান হারিয়ে ফেললে মৃত ভেবে ফেলে যায় হত্যাকারীরা। পরবর্তীতে রাইসা জ্ঞান ফিরে পায়। এ ঘটনার পর থেকে বাসার কাজের মেয়ে তানিয়া পলাতক রয়েছেন। তবে মা-ছেলের হত্যার ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি বলেও জানান কোতোয়ালি থানার ওসি।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে