আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ব্যাট হাতে মাঠে নেমেছে বাংলাদেশ

ব্যাট হাতে মাঠে নেমেছে বাংলাদেশ

ব্যাট হাতে মাঠে নেমেছে বাংলাদেশ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭ আসরের দ্বিতীয় সেমিফাইনালে ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ফাইনালে ওঠার লড়াইয়ে ভারতের বিপক্ষে টসে হেরে ব্যাট করছে মাশরাফি বাহিনী।

এবারের আসরের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচ বলা হচ্ছে এ ম্যাচটিকে। বাংলাদেশ-ভারত তথা সারাবিশ্বের ক্রিকেট বোদ্ধাদের মুখে এখন শুধু একটাই আলোচনা ‘বাংলাদেশ-ভারত’ ম্যাচ। এই মুহূর্তে ক্রিকেট বিশ্বে সবচেয়ে বেশি আলোচনা হচ্ছে বাংলাদেশ ও ভারতের মধ্যকার এই ম্যাচ নিয়ে। দেশ-বিদেশের সাবেক ও বিশ্বসেরা ক্রিকেটারদের মতে, আজকের ম্যাচে ভারতকে হারিয়ে ফাইনালে উঠবে বাংলাদেশ।

এর আগে ১১ বছর পর চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিয়ে তামিম-সাকিব-রিয়াদের দুর্দান্ত পারফরম্যান্সে গ্রুপ ‘এ’ থেকে রানার্সআপ হয়ে সেমি ফাইনালের টিকিট পায় বাংলাদেশ। আর গ্রুপ ‘বি’ থেকে চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ওঠে বর্তমান শিরোপাধারী ভারত।

দেখে নিন আজকের ম্যাচে দুই দলের সেরা একাদশ-

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মর্তুজা*, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি*, যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদভ, হার্দিক পান্ডেয়া, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, ভূবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে