আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > চুরি হওয়া স্বর্ণালঙ্কারসহ যুবক আটক

চুরি হওয়া স্বর্ণালঙ্কারসহ যুবক আটক

চুরি হওয়া স্বর্ণালঙ্কারসহ মো. আরিফুল ইসলাম আরিফ (২২)

প্রতিচ্ছবি চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জে এক প্রবাসীর বাড়ি থেকে চুরি হওয়া স্বর্ণালঙ্কারসহ মো. আরিফুল ইসলাম আরিফ (২২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৫। সোমবার (২ এপ্রিল) ভোরে তাকে আটক করা হয়। তিনি সদর উপজেলার আতাহির চাঁনলাই গ্রামের মো. দুলালের ছেলে।

র‌্যাব জানায়, গত ২৪ মার্চ চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার চাঁদলাই (জোড়বাগান) এলাকার ব্রুনাই প্রবাসী মো. মজিবুর রহমানের বাবা ফজলুর রহমানের রান্নাঘরের ভেন্টিলেটর ভেঙে চোর ঘরে ঢুকে সিন্দুক থেকে স্বর্ণ‍ালঙ্কার ও নগদ টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মজিবুর চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প বরাবর একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প গোয়েন্দা নজরদারী বাড়ায়।

একপর্যায়ে রোববার রাত একটার দিকে র‌্যাব জানতে পারে, চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন চাঁদলাই (মোন্নাপাড়া) এলাকার মো. ডালিম হাসানের অটো চার্জার গ্যারেজের সামনে এক যুবক বেশ কিছু স্বর্ণালঙ্কার বিক্রির উদ্দেশে অবস্থান করছে।

এ সংবাদের ভিত্তিতে রাজশাহী র‌্যাব-৫ এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের আভিযানিক দল অভিযান পরিচালনা করে আরিফুলকে স্বর্ণালঙ্কারসহ আটক করে।

উদ্ধারকৃত স্বর্ণালঙ্কারের মধ্যে রয়েছে হাতের এক জোড়া রুলি বালা, কানের দুল ও লকেট। এর ওজন ৫ ভরি এবং বাজার মূল্য দুই লাখ টাকা। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে