আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > চেলসির হারের দিনে আর্সেনাল-টটেনহামের জয়

চেলসির হারের দিনে আর্সেনাল-টটেনহামের জয়

চেলসির হারের দিনে আর্সেনাল-টটেনহামের জয়

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসি-স্টোক সিটি’র ভরাডুবির দিনে জয় পেয়েছে আর্সেনাল ও টটেনহাম। রোববার রাতে নিজ নিজ ম্যাচে স্টোক সিটিকে ৩-০ গোলে হারিয়েছে আর্সেনাল। আর চেলসিকে ৩-১ গোলে হারিয়েছে টটেনহাম।

রোববার রাতের আর্সেনাল ও স্টোক সিটি ম্যাচে পিয়েরে-এমেরিক অবামেয়াং এবং আলেক্সান্দ্রে লাসাজেত্তে। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৭৫ ও ৮৬ মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়ান অবামেয়াং।

এরপর ম্যাচের ৮৯ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আর্সেনালের জয় নিশ্চিত করেন আলেক্সান্দ্রে লাসাজেত্তে।

অন্যদিকে, চেলসি ও টটেনহাম ম্যাচে টটেনহামের পক্ষে ক্রিশ্চিয়ান এরিকসেন ১টি ও ডেলে আলী ২টি গোল করেন। চেলসির পক্ষে একমাত্র গোলটি করেন আলভারো মোরাতা।

ম্যাচের ৩০ মিনিটে চেলসিকে এগিয়ে দেন আলভারো মোরাতা। প্রথমার্ধের শেষ মুহূর্তে ক্রিশ্চিয়ান এরিকসেনের গোলে ম্যাচে সমতা আনে টটেনহাম। বিরতি থেকে ফিরে ম্যাচের ৬২ ও ৬৬ মিনিটে গোল করে টটেনহামকে জয়ের আনন্দে ভাসান ডেলে আলী।

এবারের ইংলিশ প্রিমিয়ার লিগে ৩১ পয়েন্ট নিয়ে ৫১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে আছে আর্সেনাল। আর ৩২ ম্যাচ খেলে ২৭ পয়েন্ট নিয়ে ১৯তম অবস্থানে আছে স্টোক সিটি।

অন্যদিকে, ৩১ ম্যাচ খেলে ৬৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে আছে টটেনহাম। আর ৩১ ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট পঞ্চম অবস্থানে আছে চেলসি।

এদিকে, ইংলিশ প্রিমিয়ার লিগে এবার শিরোপার দৌঁড়ে এগিয়ে আছে ম্যানচেস্টার সিটি। ৮৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে তারা।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে