আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > যারা যুদ্ধ চায়, তাদের অস্ত্র দিয়ে সীমান্তে পাঠানো উচিত: সালমান

যারা যুদ্ধ চায়, তাদের অস্ত্র দিয়ে সীমান্তে পাঠানো উচিত: সালমান

যাঁরা যুদ্ধ চায়, তাদের অস্ত্র দিয়ে সীমান্তে পাঠানো উচিত: সালমান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

২৫ জুন মুক্তি পাচ্ছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানের ছবি টিউবলাইট। ইতি মধ্যে ছবিটিকে ঘিরে উত্তেজনা চরমে। এরই মধ্যে পুরো ধমে শুরু হয়েছে ছবিটির প্রচারণা। তেমনি একটি প্রচারনা অনুষ্ঠানে এসে যুদ্ধ না আলোচনার মাধ্যমে শান্তি, কোনটির পক্ষে তিনি?

সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে সালমান সোজা জানিয়ে দেন যে, একটা যুদ্ধ হলে দুই দেশের সেনা বাহিনীর অনেকেই প্রান হারান। পরিবার গুলো হারায় তাদের ঘরের ছেলে, মাথার উপর থেকে উঠে যায় বাবার হাত। সারা জীবন এদের ছাড়ায় জীবন কাটাতে হয়।

সালমানের মতে, যাঁরা যুদ্ধ করার নির্দেশ দেন। তাঁদের যুদ্ধক্ষেত্রের একেবারে সামনে দাঁড় করিয়ে দেওয়া উচিত। আর তাঁদেরই লড়তে বলা উচিত। হাত পা কাঁপতে কাঁপতে সব বীরত্ব বেরিয়ে যাবে। সোজা টেবিলে এসে বসে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করে নেবে।

টিউবলাইট ছবির পেক্ষাপট ১৯৬২ সালের ভারত-চীন যুদ্ধ। দুই ভাইয়ের বিচ্ছেদের কাহিনীর পেক্ষাপটে নির্মিত টিউবলাইট। ভারতীয় সেনায় যোগদান করে এক ভাই চীনের বিরুদ্ধে যুদ্ধে গিয়ে সেখানেই শত্রুদের হাতে ধরা পড়েন। অন্য ভাই একা থেকে যায় দেশে।

এই ছবিটির মাধ্যমে ফের একবার জুটি বেধেছেন পরিচালক কবির খান ও সালমান খান। ছবিটিতে এতে চীনা অভিনেত্রী ঝু ঝু, প্রয়াত ওম পুরীকেও দেখা যাবে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে