আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন রণবীর!

ইনজুরির কারণে আইপিএল থেকে ছিটকে গেলেন রণবীর!

রণবীর সিং

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মঞ্চে ১৫ মিনিট নাচার জন্য পাঁচ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছিলেন রণবীর সিং। এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করা নিয়ে আয়োজকদের সঙ্গে আলোচনাও চূড়ান্ত হয়েছিল রণবীরের। কিন্তু এখন জানা যাচ্ছে, অসুস্থতার কারণে এই অনুষ্ঠানে পারফর্ম করতে পারছেন না তিনি।

‘গলি বয়’ ছবির শুটিং করতে গিয়ে কাঁধে আঘাত পেয়েছেন রণবীর সিং। তাই হাতে সময় থাকতেই আয়োজকদের কাছে দুঃখ প্রকাশ করেছেন। আর আয়োজকদের পক্ষ থেকে তাঁর দ্রুত সুস্থতা কামনা করা হয়েছে।

রণবীর সিংয়ের মুখপাত্র লিখিত বিবৃতিতে জানিয়েছেন, সম্প্রতি একটি ফুটবল ম্যাচে কাঁধে আঘাত পান রণবীর। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী এক মাস কোনো অতিরিক্ত পরিশ্রম করবেন না তিনি। তবে ‘গলি বয়’ ছবি থেকে ছুটি নিচ্ছেন না। পূর্বনির্ধারিত শিডিউল অনুযায়ী শুটিং করবেন।

‘পদ্মাবত’ ছবির জন্য রণবীর সিং পারিশ্রমিক নিয়েছিলেন আট কোটি রুপি। এই ছবির সাফল্যের পর নিজের পারিশ্রমিক বাড়িয়ে দেন। এরপর নতুন ছবির জন্য তিনি ১৩ কোটি রুপি চেয়েছেন।

প্রসঙ্গত, ৭ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হবে ‘আইপিএল ২০১৮’-এর উদ্বোধনী অনুষ্ঠান।

জানা গেছে, এ অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড তারকা পরিণীতি চোপড়া, জ্যাকুলিন ফার্নান্দেজ, বরুণ ধাওয়ানসহ অনেকে। আইপিএলের ১১তম আসরের উদ্বোধনী অনুষ্ঠানকে আকর্ষণীয় করার জন্য এ উদ্যোগ নিয়েছেন উদ্যোক্তারা।

আইপিএলের গত আসরের উদ্বোধনী অনুষ্ঠানের বাজেট ছিল ৩০ কোটি রুপি। তবে এবার তা কমিয়ে ২০ কোটি রুপি করা হয়েছে।

উদ্যোক্তাদের মতে, আইপিএলের প্রধান বিষয় ক্রিকেট। তাই উদ্বোধনী অনুষ্ঠানে বিনোদনের জন্য এত অর্থ খরচ করতে রাজি নন তাঁরা।

জেএস 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে