আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিয়ের অতিথির তালিকা হচ্ছে, থাকবেন না বলিউড তারকারা

বিয়ের অতিথির তালিকা হচ্ছে, থাকবেন না বলিউড তারকারা

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন বলিউডের অন্যতম রোমান্টিক জুটি। পর্দার রোমান্স ও রসায়ন ছাপিয়ে এখন ব্যক্তি জীবনেও দুজনে রোমান্স করছেন। আর তাদের এ রোমান্স শুরু হয় রাম-লীলা সিনেমার শুটিং সেটে। এরপর থেকে প্রেম, বাগদান ও বিয়ে নিয়ে বেশ কয়েকবার খবরের পাতায় এসেছেন এ জুটি।

তবে এবার জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে মোট চারটি দিন বাছাই করেছে রণবীর ও দীপিকার পরিবার। এর মধ্যে যে কোনো একটি দিনকে এ জুটির বিয়ের জন্য বেছে নিবেন তারা। এমন গুঞ্জন রটেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। শোনা যাচ্ছে, দুই পরিবারের পক্ষে নিমন্ত্রিতদের তালিকাও নাকি তৈরি হয়ে গেছে। তারকা জুটির একটি ঘনিষ্ঠ সূত্র এ তথ্য জানিয়েছে। খবর এবেলার।

খবরে বলা হয়েছে, চলতি বছরের সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যেই বিয়ে করতে চলেছেন রণবীর-দীপিকা। একটি গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে তারকা জুটির এক ঘনিষ্ঠ সূত্র জানান, ‘‘আপাতত চারটি তারিখ বাছা হয়েছে। তবে কোন দিনে আদতে গাঁটছড়া বাঁধবেন তারা, তা এখনও ঠিক হয়নি। ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বিবাহসম্পন্ন হবে।

বিরাট-আনুষ্কার মতোই ডেস্টিনেশন ওয়েডিং (দেশ থেকে দূরে) করতে পারেন রণবীর-দীপিকাও। তবে ওই সূত্রের বক্তব্য, বিয়ের ভেনু এখনও পর্যন্ত ঠিক হয়নি। খুবই গোপনীয়তার মধ্যে হিন্দু রীতিতে বিয়ে হবে। শুধু পরিবারের সদস্য ও বন্ধুরা এতে উপস্থিত থাকবেন। সেই অনুষ্ঠানে নাকি বলিউডের কোনো তারকাই উপস্থিত থাকবেন না। পরে রিসেপশন অনুষ্ঠানে অন্যান্য বন্ধু ও সহকর্মীদের আমন্ত্রণ জানাবেন বলিউডের আলোচিত এ জুটি। তবে কোথায়, কীভাবে বিয়ে বা রিসেপশনের অনুষ্ঠান হবে তা এখনও জানা যায়নি।

সম্প্রতি গুঞ্জন শোনা যায়, ভারতের বেঙ্গালুরুর বিভিন্ন দোকানে ঘুরে মা ও বোন আনিশার সঙ্গে গহনা কিনেছেন দীপিকা। এছাড়া গত ৫ জানুয়ারি দীপিকার জন্মদিনে বাজিরাও মাস্তানি জুটির বাগদানের গুঞ্জন শোনা যায়। যদিও পরবর্তী সময়ে এ বিষয়ে কোনো সত্যতা পাওয়া যায়নি। বরং এক অনুষ্ঠানে বিষয়টি অস্বীকার করেছেন দীপিকা।

উল্লেখ্য, কিছুদিন আগে ইতালিতে গোপনে বিয়ে করেছেন বিরাট কোহালি এবং অনুষ্কা শর্মা। বিয়ের আগে পর্যন্ত কোনও খবর প্রকাশ্যে আসেনি। বিয়ের পর নিজেরাই টুইট করে খবর জানিয়েছিলেন। অনেকেই মনে করছেন, দীপিকা-রণবীরও সে ভাবেই বিয়ে করতে পারেন। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি তারকারা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে