আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ঠাকুরগাঁও প্রধানমন্ত্রী, বিকেলে জনসভা

ঠাকুরগাঁও প্রধানমন্ত্রী, বিকেলে জনসভা

sheikh_hasina

প্রতিচ্ছবি প্রতিবেদক:

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও পৌঁছেছেন। এ সফরে তিনি ঠাকুরগাঁওবাসীর জন্য ৩৫ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন। পাশাপাশি ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন ৩৩টি প্রকল্পের।

বৃহস্পতিবার (২৯ মার্চ) সকাল ১১টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ঠাকুরগাঁও সেক্টরের অভ্যন্তরীণ মাঠে অবতরণ করে। সেখান থেকে তিনি গাড়িতে করে ঠাকুরগাঁও সার্কিট হাউজে গেছেন। দুপুর ১২টায় সেখানে জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা শুরু করেছেন তিনি।

এরপর ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে আয়োজিত সভাস্থলের পাশে বসানো ডিসপ্লে বোর্ডে একযোগে ৬৮টি উন্নয়ন প্রকল্প উদ্ধোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী।

বিকেল ৩টায় ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বর্ণিল রঙে সেজে উঠছে উত্তর জনপদ ঠাকুরগাঁও। দেশের উত্তরের এ জেলায় তার শুভাগমনে সর্বস্তরের মানুষের মধ্যে শুরু হয়েছে প্রাণচাঞ্চল্য। প্রত্যাশার সঙ্গে চলছে প্রস্তুতিও। জনসভা সফল করার জন্য একদিকে যেমন চলছে জেলা আওয়ামী লীগসহ সব অংগ সংগঠনের প্রস্তুতি অন্যদিকে সাধারণ মানুষের মধ্যে চলছে প্রাপ্তি ও প্রত্যাশার গল্প। গুণছেন তাদের প্রিয় প্রধানমন্ত্রীকে জেলার পক্ষ থেকে বরণ করে নেয়ার অপেক্ষার প্রহর। এদিকে প্রধানমন্ত্রীর জনসভায়  ৫ লাখ লোকের উপস্থিতি আশা করছেন জেলা আওয়ামী লীগ।

প্রধানমন্ত্রী এবারের সফরে সদর, হরিপুর ও পীরগঞ্জ উপজেলার নবনির্মিত উপজেলা কমপ্লেক্সের সম্প্রসারিত ভবন, পিটিআইয়ের সম্প্রসারিত ভবন, আবুল হোসেন  সরকারি ডিগ্রি কলেজের একাডেমিক ভবনসহ ১০টি কলেজের চার তলা ভবন, রাণীশংকৈল ও হরিপুর উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স স্টেশন ভবন, আধুনিক সদর হাসপাতালকে ১০০ শয্যা থেকে ২৫০ শয্যায় উন্নীত করণ প্রকল্পসহ ৩৫টি প্রকল্পের উদ্বোধন এবং সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, জেলার  বেশ কয়েকটি রেজিস্ট্রি অফিস ও ভবন, বালিয়াডাঙ্গী ও হরিপুর উপজেলার আধুনিক ডাকবাংলো নির্মাণসহ ৬৮টি প্রকল্পের নির্মাণকাজের উদ্ধোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে