আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সুন্দরগঞ্জে ১৩০০ পিস ইয়াবাসহ আটক ৩

সুন্দরগঞ্জে ১৩০০ পিস ইয়াবাসহ আটক ৩

আটক

প্রতিচ্ছবি সুন্দরগঞ্জ প্রতিনিধি:

গাইবান্ধার সুন্দরগঞ্জে পৃথক অভিযানে ১৩০০ পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। মঙ্গলবার (২৮ মার্চ) গভীর রাতে উপজেলার রামজীবন ইউনিয়নের বেকাটারী ও ভোরে বামনডাঙ্গা ইউনিয়নের প্যাটকাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন, পলাশবাড়ি উপজেলার পূর্ব নয়নপুর গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে মোস্তফা কামাল রুবেল (৪০), সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ গ্রামের শহিদুল ইসলামের ছেলে কবির হোসেন (২২) ও একই উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের প্যাটকাপাড়া এলাকার মৃত আব্দুল মতিনের ছেলে জহুরুল ইসলাম (৩৬)।

গাইবান্ধা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে অভিযান চালিয়ে রামজীবন ইউনিয়ন থেকে মাদক বিক্রেতা রুবেল ও কবিরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

অপরদিকে বামনডাঙ্গা ইউনিয়নের প্যাটকাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রেতা জহুরুলকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রত্যেকের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, জব্দকৃত ইয়াবার দাম ৫ লাখ ২০ হাজার টাকা। আটক প্রত্যেকের বিরুদ্ধে এর আগেও দুই/তিনটি করে মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে