আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > উড়ে গেল আর্জেন্টিনা, চেয়ে দেখলেন মেসি!

উড়ে গেল আর্জেন্টিনা, চেয়ে দেখলেন মেসি!

স্পেনের কাছে খড়কুটোর মতো উড়ে গেল আর্জেন্টিনা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

স্পেনের কাছে রীতিমত খড়কুটোর মত উড়ে গেল আর্জেন্টিনা! আর গ্যালারিতে বসে সেটাই চেয়ে চেয়ে দেখলেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি। প্রীতি ম্যাচে স্পেনের কাছে ৬-১ গোলে উড়ে গেছে গত বিশ্বকাপের রানার্সআপরা।

হ্যাটট্রিক করেছেন ক্লাব ফুটবলে খরায় থাকা ইস্কো। একটি করে গোল এসেছে ডিয়েগো কস্তা, থিয়াগো আলকান্তারা ও ইয়াগো আসপাসের থেকে।

মঙ্গলবার রাতে ইউরোপের মাঠ ওয়ান্ডা মেট্রোপলিটানে হোর্হে সাম্পাওলির দলকে নিয়ে ছেলেখেলা করল স্পেন।

মেসির পাশাপাশি ছিলেন না সার্জিও আগুয়েরো ও অ্যাঙ্গেল ডি মারিয়া। সমস্যা চোট। সুযোগে আর্জেন্টিনার রক্ষণকে প্রথম ধাক্কাটা দেন ডিয়েগো কস্তা। মার্কো আসেনসিওর আলতো পাসে ফ্লিক করে অতিথিদের হতাশার সূচনাটা করেন অ্যাটলেটিকো মাদ্রিদ ফরোয়ার্ড।

ম্যাচের ২৭ মিনিটে পাদপ্রদীপের আলোয় আসেন ইস্কো। ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে খরায় ছিলেন। খরা কাটালেন দুর্দান্ত গোলেই। আরও একবার বলের যোগানদাতা তার ক্লাব সতীর্থ আসেনসিও।

আর্জেন্টিনার হয়ে ৩৯ মিনিটে ব্যবধান কমান নিকোলাস ওটামেন্ডি। ম্যানসিটি ডিফেন্ডারের গোলে খানিকটা স্বস্তি নিয়েই বিরতিতে যায় আর্জেন্টিনা।

কিন্তু বিরতির পরের ৪৫ মিনিটে সেই স্বস্তি উবে গেছে। এই অর্ধটা ভুলে যেতেই চাইবে আর্জেন্টিনা। ৫২ মিনিটে ইয়াগো আসপাসের পাসে নিজের জোড়া গোলের সঙ্গে দলের ব্যবধান ৩-১ করেন ইস্কো। তিন মিনিট পরে আলকান্তারার গোল ম্যাচ থেকে ছিটকেই দেয় আলবিসেলেস্তেদের।

আর্জেন্টিনার হতাশা আরও বাড়িয়েছে ৭৩ মিনিটে ইয়াগো আসপাসের গোল। ততক্ষণে মনোবল হারিয়ে লড়ার শক্তিই শেষ আর্জেন্টিনার! তার এক মিনিট পর ইস্কো যখন হ্যাটট্রিক পূর্ণ করলেন, অতিথি ডিফেন্ডাররা যেন দ্রুত ম্যাচ শেষের অপেক্ষায়।

ম্যাচ অবশেষে শেষ হয়েছে। কিন্তু হোর্হে সাম্পাওলির দলের জন্য অশনি সংকেত হয়ে রইল সেই ম্যাচ। মেসি ছাড়া কতটা ছন্নছাড়া দুবারের বিশ্বসেরা দলটি, তারই বড় উদাহরণ চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল গত ১৮ ম্যাচে না হারা স্পেন।

 

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে