আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > অ্যাসেজেও বল টেম্পারিং করেন ব্যানক্রফট, ভিডিও ভাইরাল!

অ্যাসেজেও বল টেম্পারিং করেন ব্যানক্রফট, ভিডিও ভাইরাল!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বিতর্ক যেন পিছু ছাড়ছে না অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। এইমধ্যে কেপটাউন টেস্টে বল টেম্পারিং দায়ে অধিনায়কত্ব হারিয়েছেন স্মিথ। এছাড়া সহ-অধিনায়কের দায়িত্ব থেকেও অব্যহতি দেওয়া হয়েছে ওয়ার্নার। এবার অ্যাসেজ সিরিজের একটা ভিডিও সামনে এল অস্ট্রেলিয়ার ওপেনার ক্যামেরন ব্যানক্রফটের।

ভিডিওটি নিয়ে দেশটির সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে বিতর্ক। কেপটাউন টেস্টের ওই ভিডিও ফুটেজে বারবার দেখা গেছে, প্যান্টের পকেট থেকে কালো টেপ বের করে বলে লাগাচ্ছেন ব্যানক্রফেট। এরপর প্যান্টের পকেটে চিনি জাতীয় কিছু জিনিস ঢোকাচ্ছেন তিনি।

জানা গেছে, এই ঘটনাটি ঘটেছে অ্যাসেজ সিরিজ চলাকালে সিডনি টেস্টের সময়ে। অস্ট্রেলিয়ার চ্যানেল নাইনের ওয়েবসাইটে এই ভিডিওটি প্রকাশ করা হয়েছে।

ভিডিওটির প্রসঙ্গে টুইট করে ডেভিড কভারডেল নামক এক সাংবাদিক লিখেছেন, ‘এই যে ক্যামেরন ব্যানক্রফেট। দেখে মনে হচ্ছে পকেটে চিনি ঢোকাচ্ছেন। দেখে নিন ভিডিওটি।’

ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের পকেটে চিনি জাতীয় কিছু পদার্থ ঢোকাচ্ছেন ব্যানক্রফ্ট‌। কাছাকাছি থাকা সিসিটিভি থেকে এই ফুটেজ পাওয়া গেছে বলে দাবি করা হচ্ছে। এই ঘটনার ব্যাপারে বিস্তারিত কিছু জানা যায়নি। কিন্তু রোববার এই ব্যাপারে সন্দেহ প্রকাশ করেছেন ইংল্যান্ডের পেসার স্টুয়ার্ট ব্রড।

অ্যাসেজ সিরিজের সময়ে অস্ট্রেলিয়ার বোলাররা কীভাবে এত রিভার্স সুইং পেয়েছিলেন সেই ব্যাপারেই প্রশ্ন তুলেছিলেন ব্রড। ব্যানক্রফটের এই কাজের সাথে অ্যাসেজের রিভার্স সুইং-এর কোনো সম্পর্ক রয়েছে কি না সেটা এখন সময়ই বলবে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে