আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ইউটিউবে আব-ই জান্নাতের ‘খোদাবান’

ইউটিউবে আব-ই জান্নাতের ‘খোদাবান’

খোদাবান

প্রতিচ্ছবি প্রতিবেদক:

অনেক চড়াই উৎরাই আর সমালোচনার সমুদ্র পাড়ি দিয়ে বিশ্বমানবের মনে খোদার ভালবাসা জাগিয়ে তুলতেই বাজারে প্রকাশিত হলো নতুন প্রজন্মের সংগীত তারকা আব-ই-জান্নাত দ্বিতীয় একক গান ‘খোদাবান’। গানটির কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন চ্যানেল আই গেট সেট রক এর বেষ্ট গিটারিষ্ট রোমো রোমিও।

গত ২৪ শে মার্চ ইউটিউবে সিডি চয়েস এর ব্যানারে ‘খোদাবান‘ গানটির অডিও প্রকাশিত হয়। এর আগে গতবছর ‘কল্পনাবিলাসী’ এ্যালবাম প্রকাশ করে ক্লোজ আপ ওয়ান তারকা আব-ই জান্নাত। সেই ধারাবাহিকতায় প্রতিবছর নতুন এ্যালবাম অথবা গান মুক্তি দিবে এই সংগীত তারকা।

‘আমার বায়ু ছাড়া আয়ু মেলে না,খোদা ছাড়া জীবন চলে না ! পানি দমে আগুন বায়ু তোমার আমার সবার আয়ু ….’এমন কথায় নতুন গানের অডিও ইউটিউবে প্রকাশিত হলো গত শনিবার।আব-ই-জান্নাত

গানটির প্রসঙ্গে জান্নাত বলেন ‘খোদাবান’ সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী একটি গান। গানটিতে অনেক মেলোডি রয়েছে এবং ব্যতিক্রমী একটি গান এটিই শুধু বলতে পারি। তাছাড়া রোমিওর গান মানেই ভিন্ন কিছু। তার গানের মধ্যে আলাদা একটা মাদকতা রয়েছে। ‘খোদাবান’ গানটি অদ্ভূতরকম অনেক গোছানো সুন্দর একটা গান। আশা করি ভিন্ন আঙ্গিকের এই গানটি শ্রোতাবৃন্দের অনেক ভালো লাগবে ।

কখনো গানের মাঝে ভালবাসা,কখনো খোদাভক্তি অথবা কোন কল্পচিত্র তুলে ধরেছেন সুরকার,গীতিকার ও মিউজিক কম্পোজার রোমো রোমিও। প্রতিভাবান এই শিল্পী একজন ভাল গিটারিষ্টও বটে । তার দর্শনচর্চা এবার গানে সুরে তুলে ধরেছেন খোদাভক্তি দর্শন । খোদাবান শিরোনামের গানের কথা লিখেছেন তিনি নিজেই । বিশ্বমানবের মনে খোদার ভালবাসা জাগিয়ে তুলতেই গানটি গেয়েছেন ক্লোজ আপ ওয়ান তারকা আব-ই জান্নাত আর। গানটি ভিন্ন আঙ্গিকের একটি গান। এমদাদ সুমন ফিচারিং‘খোদাবান’গানটি দেশের জনপ্রিয় সিডি চয়েস মিউজিক প্রতিষ্ঠান থেকে শনিবার প্রকাশিত হয়। আশা করছি গানটি দর্শকদের ভাল লাগবে।

২০১২ সালে এনটিভির গানের প্রতিযোগিতা ‘ক্লোজ আপ ওয়ান’-এ ২য় রানার আপ হয়েছিলেন আব-ই-জান্নাত। জান্নাত সংগীত নিয়ে পড়ালেখা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও সংগীত বিভাগ ও শান্ত–মারিয়াম বিশ্ববিদ্যালয়ে। এদিকে ২০১২ সালে ‘নেসক্যাফে গেট সেট রক’ অনুষ্ঠানে সারা দেশ থেকে নির্বাচিত ৬ষ্ঠ গিটারিস্ট ‘রোমো রোমিও’।

গানটি দেখতে এ্খানে ক্লিক করুন…… ‘খোদাবান ’

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে