আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফুটবল বিশ্বকাপে ভিন্ন আঙ্গিকে পরমব্রত

ফুটবল বিশ্বকাপে ভিন্ন আঙ্গিকে পরমব্রত

ফুটবল বিশ্বকাপে ভিন্ন আঙ্গিকে পরমব্রত

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দরজায় কড়া নাড়ছে বিশ্বকাপ ফুটবল। কাউন্ট ডাউনও শুরু হয়ে গেছে। ভিন্ন আঙ্গিকে ফুটবল বিশ্বকাপে অংশ নিতে এরইমধ্যে জোর প্রস্তুতি নিতে শুরু করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়।

বিশ্বকাপ ফুটবলকে ঘিরে পরমব্রত’র নতুন চলচ্চিত্র ‘খেলেছি আজগুবি’ চলছে জোর প্রস্তুতি। কিছুটা অজান্তেই শুটিংও শেষ করে ফেলেছেন দুই বাংলার জনপ্রিয় এই তারকা। ‘খেলেছি আজগুবি’ নামে ছবির দৃশ্য ধারণও শেষ করলেন তিনি। বিরতি দিয়ে হলেও অভিনয়ের ফাকে পরিচালনার কাজটিও করে যাচ্ছেন সমান তালেই।

পরমব্রত সামাজিক মাধ্যমে জানিয়েছেন, ‘খেলেছি আজগুবি’ একটি খেলাধুলা বিষয়ক চলচ্চিত্র, যেখানে অনেক সাধনার ব্যাপার আছে, সেখানে একই সঙ্গে অভিনয় ও পরিচালনার ব্যাপারে প্রথম দিকে একটু চিন্তিত ছিলেন। ভেবেছিলেন পারবেন না। কিন্তু, ‘খেলেছি আজগুবি’র দুর্দান্ত দল তার সব কাজকে সহজ করে দিয়েছে।

ক্রাইম ও কমেডি ধাঁচের এই চলচ্চিত্রের মূল ভূমিকায় আছেন এক ব্রাজিলিয়ান মডেল, তার নাম ব্রুনো ভেনচুরা। এছাড়া অন্যান্য চরিত্রে পাওয়া যাবে কাঞ্চন মল্লিক, খরাজ মুখার্জি, পরাণ বন্দোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তীকে।

‘খেলেছি আজগুবি’র শুটিং এর অবসরেই পরমব্রত সম্প্রতি তার পরিচালিত ‘সোনার পাহাড়’ এর সব কাজ শেষ করেছেন। এপ্রিলের প্রথম সপ্তাহেই পাওয়া যাবে ‘সোনার পাহাড়’ এর টিজার।

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে