আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে মাঠে নামবে বাংলাদেশ

ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে মাঠে নামবে বাংলাদেশ

ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে মাঠে নামবে বাংলাদেশ

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

দেশের পার্বত্য অঞ্চল রাঙামাটি,বান্দরবন ও চট্রগ্রামে পাহাড় ধসে ব্যাপক প্রাণহানির ঘটনা ঘটে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মৃতের সংখ্যা ১৫০ ছাড়িয়েছে। ব্যাপক প্রাণহানিরত ঘটনায় দেশবাসীর পাশাপাশি ইংল্যান্ডে অবস্থানরত বাংলাদেশ ক্রিকেট দলও শোকাহত।

তাই শোক প্রকাশ ও মৃত ব্যক্তিদের শ্রদ্ধা জানাতে আজ ভারতের বিপক্ষে সেমিফাইনালে কালো ব্যাজ পড়ে মাঠে নামবে টাইগাররা। বৃহস্পতিবার এজবাস্টনে বাংলাদেশ সময় সাড়ে তিনটায় ম্যাচটি শুরু হবে।

এর আগে বুধবার টাইগাররা পাহাড় ধসে নিহতদের ঘটনায় শোক প্রকাশ করেন। প্রায় অধিকাংশ ক্রিকেটার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শোক প্রকাশ করেন ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।

বুধবার দুপুর ১টা ১০ মিনিটে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে টাইগার দলপতি মাশরাফি লেখেন, ‘পাহাড় কাটা আর অপরিকল্পিত বসত বাড়ির কারণে প্রায় প্রতিবছরই এই সময়টাতে পাহাড় ধ্বসের কারণে হতাহতের খবর শুনতে হয়। ভূমি ধসে নিহত সবার আত্মার শান্তি কামনা করছি।’

তিনি আরও লেখেন, ‘উদ্ধার কাজে করতে গিয়ে প্রাণ হারানো সেনাবাহিনীর বীর সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করছি। দেশের জন্য জীবন দেয়া সবাই পারে না, কিন্তু আপনারা পেরেছেন।’

একই দিন বাংলাদেশ দলের সহঅধিনায়ক সাকিব আল হাসান নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে লিখেন, “পাহাড় ধসের ঘটনায় আমি শোকাহত। মহান আল্লাহর কাছে বিদায়ী আত্মার মাগফেরাত এবং তাদের পরিবার পরিজনকে মানসিক শক্তি দান করে কামনা করছি। ধন্যবাদ সবাইকে যারা উদ্ধার অভিযানে অংশগ্রহণ করছেন।”

উল্লেখ্য,অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে বিদায় করে দিয়ে প্রথমবারের মত আইসিসির কোন ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। সেখানে বাংলাদেশের প্রতিপক্ষ আসরের অন্যতম ফেভারিট ভারত।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে