আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

এপ্রিলে বাংলাদেশ সফরে আসছে শ্রীলঙ্কা

মুশফিকুর রহিমের উচ্ছাস

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ জাতীয় দলের মত ব্যাস্ত থাকবে বাংলাদেশ ‘এ’ দল। বছরটা বেশ ব্যস্ততার মধ্যেই কাটবে বাংলাদেশ ‘এ’ ক্রিকেট দলের। একটি দুটি নয়, চার মাসের ব্যবধানে খেলতে হবে টানা তিনটি সিরিজ।

এপ্রিলে স্বাগতিকদের সাথে ওয়ানডে ও চার দিনের ম্যাচ খেলতে আসছে শ্রীলঙ্কা। ঘরের মাঠে সিরিজ শেষে জুনে সিরিজে খেলতে যাচ্ছে আয়ারল্যান্ড সফরে।

এরপর দেশে ফিরতে না ফিরতেই ওয়েস্ট ইন্ডিজকে আতিথ্য দিতে ব্যস্ত হয়ে পড়তে হবে। কিছুদিন অাগে সংবাদ মাধ্যমকে এসব তথ্য দেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান

আকরাম বলেন, ‘এ টিমের তিনটা ট্যুর হচ্ছে। সেটা আপনার শ্রীলঙ্কা আসবে, বাংলাদেশ দল আয়ারল্যান্ড যাবে তারপর আবার ওয়েস্ট ইন্ডিজ আসবে। এবার যেহেতু টপ ক্লাস তিনটা ‘এ’ টিমের সাথে খেলবে আমার মনে হয় এখানে প্লেয়ারদের জন্য ভালো একটা সুযো্গ। যদি এখানে পারফরম্যান্স করে তো এটা ওদের জন্য ভালো, দেশের জন্যও ভালো

বাংলাদেশ ‘এ’ দল সব শেষে সিরিজি খেলেছে গেল বছরের অক্টোবরে। ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে খেলা সেই সিরিজে স্বাগতিকদের নেতৃত্বে ছিলেন নাজমুল হোসেন শান্ত। ওয়ানডে এবং চার দিনের ম্যাচের সিরিজে বিজয়ের হাসি স্বাগতিকরাই হেসেছিল। ‘এ’ দলে সাধারণত খেলে থাকেন জাতীয় দল থেকে বাইরে থাকা ক্রিকেটাররা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে