আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > একদিনে ট্রাফিক আইনে ৩ হাজার মামলা

একদিনে ট্রাফিক আইনে ৩ হাজার মামলা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে ৩ হাজার ৮৫টি মামলা দায়ের করেছে ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগ। এসময় ২০ লাখ ৭৯ হাজার ৫৫০ টাকা জরিমানা করা হয়েছে।

রাজধানীর বিভিন্ন এলাকায় ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে গত মঙ্গলবার (২০ মার্চ) এসব মামলা দায়ের করা হলেও বুধবার (২১ মার্চ) এ তথ্য নিশ্চিত করেছে ডিএমপির গণমাধ্যম শাখা।

এ বিষয়ে ডিএমপির উপ-কমিশনার (ডিসি-মিডিয়া) মাসুদুর রহমান জানান, ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযানকালে ৩ হাজার ৮৫টি মামলা ও ২০ লাখ ৭৯ হাজার ৫৫০ টাকা জরিমানা করেছে ডিএমপির ট্রাফিক বিভাগ। এ সময় ট্রাফিক অভিযানে ৩৫টি গাড়ি ডাম্পিং ও ৪২০টি গাড়ি রেকার করা হয়।

এছাড়াও উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৩০০টি গাড়ির বিরুদ্ধে মামলা, হাইড্রোলিক হর্ণ ব্যবহার করার দায়ে ৬১টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৭টি এবং মাইক্রোবাসে কালো গ্লাস লাগানোর জন্য ১৫টি গাড়ির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

অপরদিকে ট্রাফিক আইন অমান্য করার কারণে ১৭৮৫টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা ও ৫৪টি মোটরসাইকেল আটক করা হয়। গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করায় ২৭টি ভিডিও মামলা ও সরাসরি ৪৬টি মামলা দেয়া হয়েছে বলেও তিনি জানান।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে