আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ব্যান্ড শিল্পী সুমন হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

ব্যান্ড শিল্পী সুমন হত্যায় স্ত্রীর যাবজ্জীবন

সায়মা মনি অপু

প্রতিচ্ছবি নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের ফতুল্লায় আলোচিত ব্যান্ড শিল্পী হাসান ইসলাম সুমন হত্যা মামলায় স্ত্রী সায়মা মনি অপুকে (২৭) যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আরও ৫ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিছুর রহমানের আদালত আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত সায়মা মনি অপু ফতুল্লার দেওভোগ আখড়া এলাকার সোবহান মিয়ার মেয়ে। নিহত সুমন ফতুল্লার নন্দলালপুর কবরস্থান রোড এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। ভয়েস বাংলা নামে সুমনের একটি ব্যান্ড দল ছিল।

নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এসএম ওয়াজেদ আলী খোকন জানান, ২০১৬ সালের ৩ জুন রাত ১টার দিকে ফতুল্লার নন্দলালপুর এলাকায় নিজ বাড়িতে স্ত্রী সায়মা মনি অপুর ছুরিকাঘাতে খুন হন হাসান ইসলাম সুমন (৩৫)।

হত্যার পর রাতে স্বামীর লাশ নিয়ে নিজেই শহরের ৩০০ শয্যা হাসপাতালে আসেন সায়মা। পরে পুলিশ খবর পেয়ে হাসপাতাল থেকে সায়মাকে গ্রেফতার করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

ওই ঘটনায় নিহতের বড় ভাই নূরে আলম কামাল বাদী হয়ে সায়মার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়- পরকীয়া প্রেমের কারণে পারিবারিক কলহের জের ধরে সায়মা মনি অপু নিজেই তার স্বামী সুমন ইসলামকে পিঠে ছুরিকাঘাত করে হত্যা করে। এ মামলায় ১৬ জন সাক্ষীর মধ্যে ১৩ জনের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় ঘোষণা করেছেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে