আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > হা-মীম গ্রুপের এমডি এ কে আজাদকে দুদকে তলব

হা-মীম গ্রুপের এমডি এ কে আজাদকে দুদকে তলব

এ কে আজাদ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য হা-মীম গ্রুপের এমডি ও এফবিসিসিআই’র সাবেক সভাপতি এ কে আজাদকে (দুদক) কার্যালয়ে তলব করেছে দুর্নীতি দমন কমিশন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টচার্য জানান, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বুধবার দুদকের পরিচালক মীর জয়নুল আবেদিন স্বাক্ষরিত এক চিঠিতে হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ কে আজাদকে ৩ এপ্রিলের মধ্যে দুদকের সেগুনবাগিচা কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

তিনি বলেন, ‘একে আজাদের বিরুদ্ধে কোটি কোটি টাকার কর ফাঁকি দিয়ে ঘোষিত আয়ের বাইরে হাজার কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগের কথা বলা হয়েছে দুদকের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলী স্বাক্ষরিত ওই নোটিশে।’

প্রসঙ্গত, গতকাল হা-মীম গ্রুপের এমডি এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদের গুলশানের বাড়ির সামনের একটি অংশ ভেঙে দেয় রাজউক। অনুমোদিত নকশা না থাকার অভিযোগে ওই অভিযান চালানো হয়।

গতকাল সকাল ৯টার দিকে রাজউকের পরিচালক অলিউর রহমানের নেতৃত্বে গুলশানের ৮৬ নম্বর সড়কের ১ নম্বর বাড়িটি ভাঙতে অভিযান শুরু হয়। বেলা ১টার দিকে বিরতিতে যাওয়ার আগে এক বিঘা নয় কাঠা ১৩ ছটাক জমির একাংশে তৈরি ওই দোতলা বাড়ির পার্কিং শেড, নিচতলার ওয়েটিং রুমের কিছু অংশ, দোতলার একটি বেড রুম এবং ড্রইং রুমের কিছু অংশ ভেঙে ফেলা হয়।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে