আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গুরুতর আহত আলিয়া!

গুরুতর আহত আলিয়া!

আলিয়া ভাট

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বেশ কয়েকদিন ধরেই বুলগেরিয়ায় অবস্থান করছেন আলিয়া ভাট। নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের জন্য বেশ ব্যস্ত সময়ই কাটাচ্ছেন তিনি।

সম্প্রতি এ কারণে জন্মদিনেও দেশে ফিরতে পারেননি আলিয়া। তার ওপর ছবির একটি অ্যাকশন দৃশ্যে শুটিংয়ের সময় আহত হয়েছেন। এ ঘটনায় কাঁধে গুরুতর আঘাত পেয়েছেন নায়িকা। বাঁ হাতে ‘আর্ম স্লিং’ পরে বসে থাকতে হচ্ছে তাকে।

অ্যাকশন দৃশ্যে অভিনয় তো দূরের কথা, শুটিংয়ের ফাঁকে লাফালাফিও এখন বন্ধ। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির একজন মুখপাত্র বলেন, গত শনিবার বুলগেরিয়ায় ছবির সেটে একটি চ্যালেঞ্জিং অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে আলিয়া কাঁধে ব্যথা পেয়েছেন। এখানে শিডিউল মেলাতে আমাদের এমনিতেই খুব হিমশিম খেতে হচ্ছে। আলিয়া হুট করে আহত হওয়ার আমরা ছবির শুটিং আরও ক’দিন পিছিয়েছি। এদিকে তাকে ১৫ দিন শুটিং না করে বিশ্রামে থাকার জন্য পরামর্শ দিয়েছেন ডাক্তার।

প্রসঙ্গত, আয়ান মুখার্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলছে বুলগেরিয়ার বিভিন্ন মনোরম লোকেশনে। এ ছবিতে রণবীর কাপুরের প্রেমিকার চরিত্রে দেখা যাবে আলিয়াকে। ছবিতে আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও ছোট পর্দার অভিনেত্রী মৌনি রায়। চলতি মাসের শেষ দিকেই শুটিং শেষ করে ভারত ফেরার কথা ছিল ছবির ইউনিটের। কিন্তু আলিয়া আহত হওয়ার শুটিং বন্ধ হয়ে গেছে।

আগামী বছরের ১৫ই আগস্ট ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে