আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > প্রধানমন্ত্রীর জনসভায় ৩লক্ষ মানুষের সমাগমের আশা  

প্রধানমন্ত্রীর জনসভায় ৩লক্ষ মানুষের সমাগমের আশা  

প্রধানমন্ত্রীর জনসভায় ৩লক্ষ মানুষের সমাগমের আশা

প্রতিচ্ছবি চট্রগ্রাম প্রতিনিধি

২১ মার্চ চট্টগ্রামের পটিয়ায় প্রধানমন্ত্রীর জনসভায় ৩ লক্ষাধিক মানুষের সমাগম ঘটানোর কথা জানিয়েছেন আওয়ামীলীগ নেতারা। জনসভায় ভাষণ দেয়া ছাড়াও বৃহত্তর চট্টগ্রামের প্রায় অর্ধশত প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

সকালে চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে প্রধানমন্ত্রীর জনসভাপর সর্বশেষ প্রস্তুতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকরা। এসময় চট্টগ্রাম মহানগর ছাড়াও উত্তরজেলা ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের নেতাদের সঙ্গে উপস্থিত ছিলেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, পটিয়ার এমপি শামসুল হক চৌধুরী ও সিটি মেয়র আ.জ.ম নাসির উদ্দিন।

আয়োজকরা জানান, জনসভায় আসা সব মানুষ যাতে প্রধানমন্ত্রীকে দেখতে পারেন তার জন্য কয়েক কিলোমিটার এলাকায় অসংখ্য এলইডি টিভিসহ মাইক লাগানো হয়েছে। পর্যাপ্ত খাবার পানি ও মেডিকেল টিমও প্রস্তুত রাখা হয়েছে।

প্রধানমন্ত্রীর এই জনসভাকে ঘিরে চট্টগ্রাম-কক্সবাজার মহানড়কে চলাচলকরা সাধারণ মানুষের দুর্ভোগের বিষয়টিও গুরুত্ব দেয়া হচ্ছে। এজন্য জনসভায় আসা গাড়ি নেতাকর্মীদের নামিয়ে দিয়ে নির্মানাধিন বাইপাসে অপেক্ষা করতে বলা হয়েছে। এছাড়া জনসভার দিন ভারি যানবাহনগুলোকে বাঁশখালীর ভেতরদিয়ে বিকল্প রাস্তায় চলাচল করার অনুরোধ জানানো হয়েছে।

জয় নয়ন/ইএ/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে