আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > খুলনায় জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

খুলনায় জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

খুলনায় জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি:

বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮ র‌্যালী,কেক কাটা ও কিশোর বঙ্গবন্ধু শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সহ নানা কর্মসূচির মধ্যদিয়ে আজ খুলনায় উদযাপিত হয়েছে।

 দিবসটি উপলক্ষে সকালে খুলনা শহীদ হাদিস পার্কে জেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত হয় শিশু সমাবেশ, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য তালুকদার আব্দুল খালেক।

প্রধান অতিথির বক্তৃতায় বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ সৃষ্টি হত না। যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না তারা বাংলাদেশের অস্তিত্বকে অস্বীকার করে, তারা পাকিস্তানের দোসর। শেষ অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য মুহাম্মদ মিজানুর রহমান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন,পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবীর, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ।

 অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান। সকালে খুলনা সিটি কর্পোরেশন ও এমএসবি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও পুরস্কার বিতরন করেন জিটিভি ও প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি শেখ লিয়াকত হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ সাহিদুর রহমান সহ শিক্ষক বৃন্দ। এছাড়াও দিবসটি পালন উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দল, সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথক অনুষ্ঠানের আয়োজন করে।

শেখ লিয়াকত হোসেন/ইএ/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে