আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রোমিওর সংগীত পরিচালনায় জান্নাতের ‘খোদাবান’

রোমিওর সংগীত পরিচালনায় জান্নাতের ‘খোদাবান’

আব-ই-জান্নাত

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গতবছর ‘কল্পনাবিলাসী’ এ্যালবামের পর এবছরেও নতুন গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছেন নতুন প্রজন্মের সংগীত তারকা আব-ই-জান্নাত। গানের শিরোনাম ‘খোদাবান’। গানটির কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন চ্যানেল আই গেট সেট রক এর বেষ্ট গিটারিষ্ট রোমো রোমিও।

স্টুডিওতে আব-ই-জান্নাত

গানটির প্রসঙ্গে জান্নাত বলেন ‘খোদাবান’ সম্পূর্ণ ব্যতিক্রমধর্মী একটি গান। গানটিতে অনেক মেলোডি রয়েছে এবং ব্যতিক্রমী একটি গান এটিই শুধু বলতে পারি। তাছাড়া রোমিওর গান মানেই ভিন্ন কিছু। তার গানের মধ্যে আলাদা একটা মাদকতা রয়েছে। ‘খোদাবান’ গানটি অদ্ভূতরকম অনেক গোছানো সুন্দর একটা গান। আশা করি ভিন্ন আঙ্গিকের এই গানটি শ্রোতাবৃন্দের অনেক ভালো লাগবে ।

অন্যদিকে ‘খোদাবান’ গান সম্পর্কে রোমিও বলেন, এটি বস্তুবাদ, মানবতাবাদ ও যুক্তিবাদ ধর্মীয় একটি গান। জান্নাত বর্তমান সময়ের আলোচিত গায়িকাদের মধ্যে একজন। ‘খোদাবান’ গানটি করতে গিয়ে অনেক অভিজ্ঞতা অর্জন করেছি দুজনে। গানটির কম্পোজিশনটা অনেকটা গতানুগতিক ধারার বাইরে । এছাড়া গানের সুর ও কথা অনেকটা ফিলোসফিক্যাল। গানটি ভীষন ভাল লাগার মত একটা গান। আশা করছি নতুন ধারার এই গানটি সবার ভালো লাগবে।

গানটি খুব শীঘ্রই “টিউন আন্ড মিউজিক” ব্যানার থেকে প্রকাশ পাবে।

২০১২ সালে এনটিভির গানের প্রতিযোগিতা ‘ক্লোজ আপ ওয়ান’-এ ২য় রানার আপ হয়েছিলেন আব-ই-জান্নাত। জান্নাত সংগীত নিয়ে পড়ালেখা করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা ও সংগীত বিভাগ ও শান্ত–মারিয়াম বিশ্ববিদ্যালয়ে। এদিকে ২০১২ সালে ‘নেসক্যাফে গেট সেট রক’ অনুষ্ঠানে সারা দেশ থেকে নির্বাচিত ৬ষ্ঠ গিটারিস্ট ‘রোমো রোমিও’।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে