আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলায় এক আসামির জামিন

বনানীতে দুই ছাত্রী ধর্ষণ মামলায় এক আসামির জামিন

শাফাত আহমেদ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর বনানীতে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে দুই তরুণীকে ধর্ষণের মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে এ মামলার প্রধান আসামী শাফাত আহমেদের গাড়ির চালক বিল্লাল হোসেন জামিন পেয়েছেন।

বুধবার (১৫ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম এই জামিন মঞ্জুর করেন। এর আগে শাফাত আহমেদের ব্যক্তিগত দেহরক্ষী আসামী রহমত আলী উচ্চ আদালত থেকে গত জানুয়ারি মাসে জামিন পান।

এই মামলায় এখন তিনজন কারাগারে রয়েছেন। তারা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ এবং তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ। এই মামলায় এখন পর্যন্ত একজনের সাক্ষ্য শেষ হয়েছে। আরেকজনের সাক্ষ্যগ্রহণ চলছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে রেইন ট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই তরুণী। গত ৬ মে বনানী থানায় ওই তরুণীরা একটি মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিম, শাফাতের বন্ধু সাদমান সাকিফ, গাড়িচালক বিল্লাল হোসেন ও তার দেহরক্ষী রহমত আলী।

শাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। আর সাদমান সাকিফ, গাড়িচালক বিল্লাল হোসেন ও তার দেহরক্ষী রহমত আলীর বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়।

সাফাতের জন্মদিনের পার্টির কথা বলে গত ২৮ মার্চ রাতে বনানীর রেইনট্রি হোটেলে নিয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই দুই তরুণীকে ধর্ষণ করা হয়।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে