আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শ্রীদেবী’র স্মৃতিচারণে কারিনা

শ্রীদেবী’র স্মৃতিচারণে কারিনা

কারিনা, শ্রীদেবী এবং অমিতাভ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনেত্রী শ্রীদেবীর মৃত্যু দুই সপ্তাহ পেরিয়ে  গেলেও ভারতীয় গণমাধ্যম জুড়ে এখনও শ্রীদেবীকে নিয়ে এখনো বলিউড তারকাদের স্মৃতিচারণের খবর প্রকাশ পাচ্ছে। এই স্মৃতিচারণের তালিকায় নতুন নাম লেখালেন কারিনা কাপুর।

জি নিউজের খবর, ছোট থেকেই শ্রীদেবীর মতো হওয়ার স্বপ্ন দেখতেন কারিনা কাপুর। শ্রীদেবীই ছিল তার আইডল। ‘মা’ ববিতা নন,  তিনি এক্কেবারেই শ্রীদেবীর মতো হতে চান। একথা সেই ছোট্ট বয়সেই স্পষ্ট করে দিয়েছিলেন কারিনা।

অমিতাভকে ‘বাবা’ হিসেবে ও আর শ্রীদেবীকে তার ‘মা’ হিসেবে দেখতে চান বলেও মন্তব্য করেছিলেন ছোট্ট কারিনা। সম্প্রতি, এক সাক্ষাৎকারেও কারিনা এই বিষয়টি গণমাধ্যমের নজরে এনেছেন।

অনেকদিন আগের কথা, ছোট্ট কারিনা সে বয়সেই এক সাক্ষাৎকারে স্পষ্ট বলে দিয়েছিলেন, ”আমি এখন আমার বাবাকে নিয়ে কথা বলতে চাই না। আমি শুধুই মা আর লোলো (দিদি কারিশ্মা)কে নিয়ে কথা বলতে চাই। ”যখন ছোট্ট কারিনাকে তার পছন্দের অভিনেত্রীকে জানাতে চাওয়া হয়, তখন সে সোজা সাপ্টা উত্তর দেয় যে তার পছন্দের অভিনেত্রী শ্রীদেবী। ছোট্ট কারিনা সেসময় বলেছিল, ”আমি ভবিষ্যতে একজন অভিনেত্রী হতে চলেছি। এজন্য আমি খুব তাড়াতাড়ি বড় হতে চাই। আমি শ্রীদেবীকে ভীষণ পছন্দ করি, লোলোও (কারিশ্মা) পছন্দ করে। তিনি এক কথায় অসাধারণ, অসাধারণ। উনি যেমনটা নাচ করেন, গান করেন আমি তেমনটাই করি। সবাই তো বলে আমি ওনার থেকেও নাকি বেশি ভালো করি।”

ছোট্ট কারিনাকে আরও বলা হয়, শ্রীদেবীর এখন যা বয়স, তাতে তার স্টাইল পরবর্তীকালে তুমি করলে তখন সেটা হাস্যকর লাগবে না কি? একথা শুনেই, কারিনা তখন বলেন, ”তাহলে আমি ওকে আমার ‘মা’ আর অমিতাভকে আমার ‘বাবা’ হতে বলব।

সূত্র: জি নিউজ

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে