আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মাদাম তুসোর মোমে ‘কাটাপ্পা’

মাদাম তুসোর মোমে ‘কাটাপ্পা’

মাদাম তুসোর জাদুঘরে ‘বাহুবলী’র কাটাপ্পা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বক্স অফিসে ঝড় তোলা ভারতের বহুল আলোচিত ছবি ‘বাহুবলী’। এই ছবির দুটি পর্বই ব্যাপক আলোচিত হয়। মুক্তির পর দেখার জন্য দর্শকরা হুমড়ি খেয়ে পড়েন প্রেক্ষাগৃহে। এই সিনেমার বিশেষ আকর্ষণে ছিলো কাটাপ্পা চরিত্রটি।

এতদিনে নিশ্চই সেই অভিনেতার নাম জানা হয়ে গেছে অনেকেরই। কারন এ অভিনেতা এখন আন্তর্জাতিক তারকা। তামিল অভিনেতা সত্যরাজকে সম্মান দিতে এবার নাকি আগ্রহ প্রকাশ করছে মাদাম তুসো জাদুঘর। যদিও বিষয়টি একেবারে নিশ্চিত হওয়া যায়নি বলে সংবাদ প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

তার সঙ্গে আলোচনা এবং দু পক্ষের মতের মিল হলেই হতে পারে চূড়ান্ত সিদ্ধান্ত। তবে নিঃসন্দেহে তামিলের এই বর্ষীয়ান অভিনেতার জন্য খবরটা খুবই আনন্দের। তাই নিজেই এক টুইটার বার্তায় সবাইকে জানিয়েছেন খবরটি।

বলাবাহুল্য, বাহুবলীর প্রথম ও দ্বিতীয় পর্বে অনবদ্য অভিনয় করেছেন সত্যরাজ। সত্যরাজের অনবদ্য অভিনয় বলিউড ছাপিয়ে পৌঁছে যায় দূর দূরান্তে। তারই স্বীকৃতি স্বরুপ এবার ঐতিহাসিক মাদাম তুসো জাদুঘরে স্থান পেতে যাচ্ছে সত্যরাজের মোমের ভাস্কর্য।

এর আগে বাহুবলীর আরেকটি চরিত্র স্থান করে নিয়েছে মাদাম তুসোয়। তিনি আর কেউ নন চলচ্চিত্রটির নায়ক প্রভাস। তার মোমের ভাস্কর্যটি রয়েছে মাদাম তুসোর ব্যাংকক জাদুঘরে।

দক্ষিণ ভারতীয় অভিনেতা হিসেবে প্রভাস এ সম্মান পাওয়া প্রথম ব্যাক্তি। আর সব ঠিক থাকলে সত্যজিত হবেন প্রথম তামিল অভিনেত; যাকে মাদাম তুসো সাজিয়ে নেবে মোমের আবরণে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এএম/এমএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে