আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ডিবি’র হাতে সাংবাদিক লাঞ্ছিত, হাতকড়া পরিয়ে মারধর

ডিবি’র হাতে সাংবাদিক লাঞ্ছিত, হাতকড়া পরিয়ে মারধর

ডিবিসি নিউজের ক্যামেরাম্যান সুমন হাসান

প্রতিচ্ছবি বরিশাল প্রতিনিধি:

বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের ক্যামেরাম্যান সুমন হাসানকে হাতকড়া পরিয়ে মারধর করেছে পুলিশ। মারধরে আহত সুমনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন অবস্থায় এই ক্যামেরাম্যান জানান, মঙ্গলবার (১৩ মার্চ) দুপুরে নগরীর দক্ষিণ চকবাজার এলাকায় বিউটি হল সংলগ্ন একটি বাসায় মাদকবিরোধী অভিযান চালাচ্ছিল গোয়েন্দা পুলিশ। অভিযানের কারণ জানতে চাইলে এসআই আবুল বাশারসহ কয়েকজন তার উপর চড়াও হন। পুলিশ সদস্য সাইফুল, মাসুদ ও আলতাফ সেখানে ছিলেন।

ডিবি’র হাতে সাংবাদিক লাঞ্ছিত, হাতকড়া পরিয়ে মারধর

সুমন হাসান আরো বলেন, আমি সাংবাদিক পরিচয় দিলে তারা গালমন্দ শুরু করে। এর প্রতিবাদ জানালে মারধরের পর জোর করে গাড়িতে তোলার চেষ্টা করে। গাড়িতে উঠতে না চাইলে দ্বিতীয় দফায় মারধর করে তারা আমার অণ্ডকোষ চেপে ধরে অজ্ঞান করে ফেলে।

এরপর তাকে ডিবি কার্যালয়ে নিয়ে হাতকড়া পরিয়ে কয়েক দফা মারধর করা হয় বলেও অভিযোগ করেন তিনি। এসময় খবর পেয়ে সাংবাদিকরা ডিবি কার্যালয়ে গেলে সুমনকে ছেড়ে দেয় পুলিশ।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করে পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) গোলাম রউফ বলেন, ঘটনার পরপরই ওই দলের আট সদস্যকে ক্লোজ করা হয়েছে। তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

এ ঘটনায় সাংবাদিক মহলে তীব্র নিন্দার ঝড় উঠেছে। তারা ওই পুলিশ সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে