আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সন্ধ্যায় বাংলাদেশ-ভারত মহারণ, তাসকিনের পরিবর্তে রনি

সন্ধ্যায় বাংলাদেশ-ভারত মহারণ, তাসকিনের পরিবর্তে রনি

ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

নিদাহাস ট্রফির ফাইনালে উঠার লড়াইয়ে আজ আবারো ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে ইতিহাস গড়ে জয় তুলে নেওয়ার পর এদিনও জয়ের প্রত্যাশায় মাঠে নামবে টাইগাররা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭টায়।

টুর্নামেন্টে গত দুটি ম্যাচের একটিতে জয় পেলেও বোলিং ব্যর্থতা ছিল চোখে পড়ার মতো। বিশেষ করে তাসকিন আহমেদ। আগের ম্যাচে জয় পেলেও ৩ ওভারে ৪০ রান দিয়েছিলেন এই গতি তারকা। আর প্রথম ম্যাচে ৩ ওভারে দিয়েছিলেন ২৮ রান। তার পরিবর্তে দলে আজ জায়গা পেতে পারেন আবু হায়দার রনি। অন্যদিকে, একাদশ থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে অফ ফর্মে থাকা সাব্বির রহমানেরও।

আবু হায়দার রনি ও তাসকিন আহমেদ

ভারতের কাছে হেরে নিদাহাস ট্রফিতে শুরুটা ভালো না হলেও দ্বিতীয় ম্যাচে শ্রীলংকার গড়া ২১৪ রানের পাহাড় টপকে ধূসর ছবিটা রঙিন করে তুলেছে বাংলাদেশ। আজ ভারতকে হারাতে পারলে আরাধ্য ফাইনাল চলে আসবে দৃষ্টিসীমায়। হারলেও সুযোগ থাকবে। তখন শেষ ম্যাচে শ্রীলংকার বিপক্ষে জয়ের কোনো বিকল্প থাকবে না। অন্যদিকে আজ জিতলেই ফাইনালে চলে যাবে ভারত। আর হেরে গেলে তাকিয়ে থাকতে হবে শুক্রবারের বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের দিকে।

শ্রীলঙ্কার বিপক্ষে ইতিহাস গড়ে জয় তুলে নেওয়ার পর এদিনও জয়ের প্রত্যাশায় মাঠে নামবে টাইগাররা। একই সঙ্গে প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে হারের প্রতিশোধেরও সুযোগ।

তাই জয়ের ধারা বজায় রাখতে ভারতের সাথে আজ নিজেদের তৃতীয় ম্যাচে একাদশে বোলিং বিভাগে পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। আজকের একাদশে তাসকিনের পরিবর্তে দেখা যাবে বিপিএল মাতানো তারকা আবু হায়দার রনি।

পেসার তাসকিন আহমেদের জায়গায় রনির অন্তভুক্তির বিষয়টি একটি অনলাইন সংবাদ মাধ্যমকে জানায় জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

গত দুইদিন ধরেই একাদশের পরিবর্তন নিয়ে চলছে নানা গুঞ্জন। সাব্বির আর তাসকিনের বাজে পারফরম্যন্সের জন্য অনেকেই ধারণা করেছে যে আজকের একাদশে বাদ পড়তে পারে এই দুইজন।

বাংলাদেশ স্কোয়াড:

মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান/নুরুল হাসান/আরিফুল হক, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, লিটন কুমার দাস, আবু হায়হার রনি, আবু জায়েদ রাহী, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, নুরুল হাসান সোহান ও নাজমুল ইসলাম অপু।

ভারত স্কোয়াড:

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মানিশ পান্ডে, দিনেশ কার্তিক, দিপক হুদা, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্রা চাহাল, অক্ষর প্যাটেল, বিজয় শংকর, শারদুল ঠাকুর, জয়দেব উনাদকট, মোহাম্মদ সিরাজ ও ঋসভ পান্থ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে