আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কালো ব্যাজ পড়ে মাঠে নামবে বাংলাদেশ

কালো ব্যাজ পড়ে মাঠে নামবে বাংলাদেশ

বাংলাদেশ ক্রিকেট টিম

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

শ্রীলঙ্কায় চলমান নিদাহাস ট্রফিতে নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে আজ কালো ব্যাজ পড়ে মাঠে নামবে বাংলাদেশ। নেপালে ইউএস বাংলা বিমান দুর্ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা ও শোক প্রকাশ করতেই কালো ব্যাজ পড়বে টাইগাররা।

নিদাহাস ট্রফিতে ফাইনালের আরো কাছে যাওয়ার লড়াইয়ে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এই ম্যাচে ভারতকে হারালেই জমে উঠবে ফাইনালে ওঠার লড়াই। চান্স থাকবে তিন দলেরই।

টাইগার অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের মতে, এমন টুর্নামেন্ট জিততে হলে আরও স্মার্ট ক্রিকেট খেলতে হবে। আর শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের কথা মনে করে টাইগারদের শক্ত প্রতিপক্ষই মানছে ভারত।

নিজেদের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয় পেয়েছে দুই দলই। জয়ের ধারা ধরে রেখে এ ম্যাচেও জয় পেতে মুখিয়ে দুই পক্ষ। হার্ড হিটিং আর শক্তির বিবেচনায় অনেক এগিয়ে রোহিত শর্মার ইন্ডিয়া।

তবে রেকর্ড রান তাড়া করে জেতা বাংলাদেশও ছেড়ে কথা বলবেনা। নিজেদের শক্তি আর দুর্বলতার মিশেলে ভালো একটা লড়াইয়েরই ইঙ্গিত দিলেন টাইগারদের অধিনায়ক মাহমুদুল্লাহ।

ভারত জিতলে ফাইনাল নিশ্চিত আর বাংলাদেশের জয়ে টাইগাররা পৌছবে একদম কাছাকাছি, এমন সমীকরণের ম্যাচে টানটান উত্তেজনা থাকবে, সেটাই স্বভাবিক।

তবে তামিম, মুশফিক আর রিয়াদদের মনে কিছুটা হলেও বেদনা থাকবে নেপালের বিমান বিধ্বস্ত হয়ে মারা যাওয়া বাংলাদেশিদের জন্য। এমন দিনে হাতে কালো ব্যাজ জড়িয়ে মাঠে নামা টাইগারদের আটকে রাখা কঠিনই হতে পারে ভারতের জন্য।

এআর/ডিডিআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে