আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ফের জনসভার ঘোষণা বিএনপির

ফের জনসভার ঘোষণা বিএনপির

রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলন

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ১৯ মার্চ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ফের জনসভার ঘোষণা দিয়েছে বিএনপি। এ ছাড়া একই দাবিতে ১৫ মার্চ চট্টগ্রামে, ২৪ মার্চ বরিশালে এবং ৩১ মার্চ রাজশাহীতে জনসভা করবে দলটি।

আজ সোহরাওয়ার্দীতে দলটির জনসভা করার কথা থাকলেও পুলিশের অনুমতি না পাওয়ায় ১৯ মার্চ সমাবেশের নতুন তারিখ নির্ধারণ করা হয়।

সোমবার সকাল ১১টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনের এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। সংবাদ সম্মেলনে বক্তব্য বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কথা জানান।

এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আমরা আশা করছি সরকারের বোধোদয় হবে। বিশেষ করে সমাবেশের অনুমতি দেয়ার দায়িত্বে যিনি আছেন, সেই স্বরাষ্ট্রমন্ত্রী, তিনি বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেবেন বলে আশা করছি।’

তিনি আরও জানান- আগামী ১৫ মার্চ চট্টগ্রাম, ২০ মার্চ বরিশাল এবং ৩০ মার্চ রাজশাহীতে জনসমাবেশ করবে বিএনপি। সেই অনুযায়ী সব প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।

হাইকোর্টে খালেদা জিয়ার জামিনের আদেশের ব্যাপারে বিএনপি মহাসচিব বলেন, ‘আমরা প্রত্যাশা করছি বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়া জামিন পাবেন। আবার তিনি আমাদের মাঝে ফিরে আসবেন।’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.আবদুল মঈন খাটন, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে