আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শাকিব-অপুর চূড়ান্ত বিচ্ছেদ কাল!

শাকিব-অপুর চূড়ান্ত বিচ্ছেদ কাল!

সাকিব খান, অপু বিশ্বাস ও তাদের ছেলে

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

কাল ১২ মার্চ চিত্রনায়ক শাকিব খান-অপু বিশ্বাসের চূড়ান্ত বিচ্ছেদ ঘটতে যাচ্ছে। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) শাকিব-অপুর তৃতীয় ও শেষ শুনানি হওয়ার কথা রয়েছে। উল্লেখ্য এর দুটি শুনানিতে শাকিব খান আসেনি। অপু প্রথম শুনাতিতে আসলেও পরেরটাই আসেনি।

২০১৭ এর ২২ নভেম্বর শাকিব খান অপুকে বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠান। ঢাকা সিটি করপোরেশনের (অঞ্চল-৩) প্রধান নির্বাহী
কর্মকর্তা হেমায়েত হোসেন জানান, গত মাসে ২২ ফেব্রুয়ারি বিবাহ বিচ্ছেদের চিঠি পাঠানোর তিন মাস পূর্ণ হলেও শাকিব-অপুর বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়নি।

তিনি আরো জানান, আমরা সিটি কর্পোরেশনের তাদের তিন মাসে তিনবার ডাকব, সেই তৃতীয়বার বিষয়টির ফয়সালা হবে।

আগামী ১২ মার্চ তৃতীয় ও শেষবারের জন্য তাদের আবারও ডাকা হয়েছে। এদিন যদি তারা না উপস্থিত হন, তাহলে বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়ে যাবে।

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। বিয়ের ব্যাপারটি কঠোর গোপনীয়তার মধ্যে রেখে তাঁরা দুজন সমানতালে সিনেমার শুটিং অব্যাহত রাখেন। গত বছর ১০ এপ্রিল বিকেলে একটি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সের ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে উপস্থিত হন অপু। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’

আট বছর আগের সে বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয়নি দুজনের।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে