আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সফলতার এক যুগে রুবিনা আলমগীর

সফলতার এক যুগে রুবিনা আলমগীর

রুবিনা আলমগীর

প্রতিচ্ছবি বিনোদন ড্রেস্ক

বর্তমান সময় প্রতিযোগিতার যুগ তা সকলের জানা, তাই সব জায়গাতেই টিকে থাকতে হলে নিজের স্থান কি করে ধরে থাকতে হবে, তা অবশ্যই কাওকে বুঝাতে  হয় না। এমন সব কথা মাথায় রেখেই  প্রতিযোগিতার যুগে সম্মান আর সকলের  ভালোবাসায় দাপটের সাথে নিজের কর্মের ফল আর ভালোলাগার জায়গাতে দীর্ঘ ১যুগ পার করলেন জনপ্রিয় মডেল, নায়িকা, আইটেম গার্ল, রুবিনা আলমগীর।

ছোট থেকেই নাচ-গান আর সাংস্কৃতিক মনা হওয়ায় ২০০৬ সাল মিডিয়াতে যাত্রা শুরু করেন। শুরু প্রথমে গান শিখেন এবং গানের ষ্টেজ শো করেন পরে নাচে অধিক মনোযোগী হয়ে উঠেন।

এরই রেশ ধরে মিউজিক ভিডিওতে মডেলিং নাটক এবং টিবিসিতে কাজ করেন। ২০১৪ সালে তার আবির্ভাব হয় বড় পর্দায়। ইফতেখার চৌধুরী পরিচালিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র “রাজত্ব” তে আইটেম গার্ল হয়ে সবার নজরে আসেন রুবিনা আলমগীর।

৭১ টেলিভিশন সহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন থেকে মেডেল সাটিফিকেট ও সম্মাননায় একাধিক বার ভূষিত হওয়ার খ্যাতি অর্জন করেন তিনি। চলচ্চিত্রে এ কে আজাদ এর সহকারি নৃত্য পরিচালক, মিউজিক ভিডিও কোরিওগ্রাফি এবং নাচ প্রশিক্ষক করেও নিজের দক্ষতার প্রমাণ দেন আরো একবার।

বিজয় টিভি সহ বিভিন্ন টেলিভিশনে সরাসরি সম্প্রচারিত নাচের অনুষ্ঠান এবং সেলিব্রেটি এ্যায়াট নাচের বড় শো করা হয়েছে হাজারের উপরে। ড্রেস হাউজ,পত্রিকা ও বিভিন্ন মাধ্যমের ফটোস্যুট ও ফটো মডেল হয়েও আলোচনায় আসেন এই গুনী মডেল।

তার অভিনীত কয়েকটি মিউজিক ভিডিও রিলিজ হবার অপেক্ষায় রয়েছে। এছাড়া চলচ্চিত্রেও কাজ করার কথা রয়েছে। সেগুলোর চুক্তি ও মহরত সম্পন্ন হয়েছে। তবে চলচ্চিত্রের ব্যাপারে মুখ খুলতে নারাজ তিনি। এরই রেশ ধরে তার গুণ আলোচনায় আসে দৈনিক, সাপ্তাহিক পত্রিকা,ম্যাগাজিন,অনলাইন পত্রিকা,এফএম রেডিও,টিভি চ্যানেলেও।

রুবিনা আলমগীর প্রতিচ্ছবিকে বলেন, ‘মিডিয়া ও চলচ্চিত্র পেশা নয় নেশা, ভালো লাগা, ভালোবাসা এবং সম্মানের জায়গা। নিয়মিত মিডিয়ার সব মাধ্যমে ভালো গুণিজনদের হাত ধরে এবং অনুসরণ করে ভালো কাজ করতে চাই এবং যেহেতু নাচ প্রধান তাই নাচ টা কে নিজের মাঝে বাচিয়ে রাখতে চাই এবং সামনে এগিয়ে যাবার জন্য সবার দোয়া কামনা করছেন রুবিনা আলমগীর’।

ইএ/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে