আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভাঙ্গা গড়ার খেলায় বিবার-সেলেনা

ভাঙ্গা গড়ার খেলায় বিবার-সেলেনা

বিবার-সেলেনা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

নিজেদের প্রেমের সম্পর্কে আবারও বিরতি নিচ্ছেন তারকা জুটি সেলেনা গোমেজ ও জাস্টিন বিবার।

সম্প্রতি এক ঝগড়ার পর চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্তও নিয়ে ফেলেছিল তারা। এখন নিজেদের মধ্যে সার্বক্ষণিক যোগাযোগ থাকলেও সম্পর্কের ক্ষেত্রে কিছুদের জন্য বিরতি দিতে চাচ্ছেন মার্কিন দুই তারকা। দু’জনেরই ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায় তাদের মাঝে অনেকগুলো বিষয় নিয়েই দ্বন্দ্ব রয়েছে।

তবে সেলেনা-বিবার অবশ্যই আবার সম্পর্কে ফিরে আসবেন এবং তাদের প্রেম কাহিনী এখানেই শেষ নয়। তারা শুধু পরস্পর থেকে কিছুদিন দূরে থাকতে চান, বলে জানিয়েছে বিবার-সেলেনার এক ঘনিষ্ঠ বন্ধু।

২০১৪ তে বিচ্ছেদের পর এই জুটি আবারও এক হন তিন বছর পর ২০১৭ সালে। এর মাঝে মেক্সিকো, জামাইকা, সিয়াটলসহ বেশ কয়েক জায়গায় একসাথে ঘুরতেও দেখা গেছে তাদেরকে।

১ মার্চ বিবারের জন্মদিনে তার জন্য বিশেষ বার্তা নিয়ে সামাজিক মাধ্যমেও সরব ছিলেন সেলেনা। সেলেনার মায়ের বিবারকে নিয়ে খুশি না থাকা, নিজেদের মধ্যে বোঝাপড়ার কিছু সমস্যাই দু’জনের মধ্যে দূরত্ব সৃষ্টি করছে বলে ধারনা করা হচ্ছে।

সবশেষে আবারও আলাদা হবেন নাকি কিছুটা সময় নিয়ে ভালোবাসার বাঁধন আরও শক্তিশালী করে ফিরবেন দু’জন? প্রশ্নবিদ্ধ এই সম্পর্কের জবাব বা পরিনতির আশায় সঠিক সময়ের অপেক্ষায় রয়েছে ভক্তকুল আর সংবাদ মাধ্যমগুলো।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে