আপনি আছেন
প্রচ্ছদ > খুলনা > খুলনায় চার দিনব্যাপী ‘বিবাহ মেলা’ শুরু কাল

খুলনায় চার দিনব্যাপী ‘বিবাহ মেলা’ শুরু কাল

খুলনায় চার দিনব্যাপী ‘বিবাহ মেলা’

প্রতিচ্ছবি খুলনা প্রতিনিধি:

খুলনায় বিবাহ মেলা শুরু হবে শুক্রবার থেকে । চারদিনব্যাপী এ মেলা শেষ হবে সোমবার।  শুক্রবার বেলা ৩টায় মহানগরীর ক্যাসল সালাম হোটেলের গ্রান্ডবল হলে প্রধান অতিথি থেকে মেলার উদ্বোধন করবেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান।

খুলনায় চার দিনব্যাপী 'বিবাহ মেলা' শুরু কাল [১]

এ মেলা প্রতিদিন বিকেল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে। মেলায় কোন প্রবেশ ফি থাকবে না। পার্পেল বার্ড ও আর্টিসম নামের দুটি ইভেন্ট মেনেজমেন্ট প্রতিষ্ঠান এ মেলার আয়োজন করেছে।

গতকাল বুধবার দুপুরে খুলনা প্রেসক্লাবে মেলা উপলক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিবাহ মেলার আহবায়ক ও পারপেল বার্ডের সিইও এস এম ইমরান হাসান ও বিবাহ মেলার সদস্য সচিব ও আর্টিসমের সিইও তাহমিদ আহমেদ মেলার বিভিন্ন দিক তুলে ধরেন।

এ সময় তারা বলেন, আমরা দীর্ঘদিন ধরে ফটোগ্রাফি, সিনেম্যাটোগ্রাফি, এডিটিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, স্টেজ ডিজাইন, লাইটিং, ডিজেসহ বিভিন্ন সৃজনশীল কাজে সম্পৃক্ত রয়েছি। এই কাজে খুলনার একঝাঁক তরুণ ও উদ্যোমী কর্মী আজ সারাদেশে কাজ করে চলছে। তারই ধারাবাহিতকায় আমাদের এ কাজকে সকলের সামনে তুলে ধরতে খুলনায় তৃতীয় বারের মতো জমকালো আয়োজনে ব্যতিক্রমধর্মী ‘বিবাহ মেলা’ আয়োজনের উদ্যোগ নিয়েছি।

খুলনায় চার দিনব্যাপী 'বিবাহ মেলা' শুরু কাল [২]

মেলার উদ্দেশ্য তুলে ধরে তারা বলেন, খুলনাবাসীকে তৃতীয় বারের মতো বিবাহ সম্পর্কিত সকল উপকরণের একত্রে সমাহার উপহার দেয়া, বিবাহ একটি পবিত্র যাত্রা; একটি দম্পতির একত্রে পবিত্র যাত্রার সূচনাকালে সকল প্রয়োজনীয় উপকরণের সহজ সন্ধান ও সমাধান দেয়া, বিবাহ অনুষ্ঠান আয়োজনে সকল দায়িত্ব নিশ্চিন্ত ও নির্বিঘ্নে আয়োজনকারী প্রতিষ্ঠানসমূহ প্রদানের প্রয়োজনীয়তা ও বিশ্বস্ততা সম্পর্কে অবহিত করা এ মেলার উদ্দেশ্য।

এবারের মেলায় যা যা থাকছে- পার্পেল বার্ড এই প্রথম খুলনায় ফটোগ্রাফিতে নিয়ে এলো ইমআই সুবিধা। যাতে করে ১০,০০০ টাকার উপরে সেবা গ্রহণ করে গ্রাহক ৩, ৬, ৯, ১২ মাসের সহজ কিস্তিতে টাকা পরিশোধ করতে পারবে। মেলা চলাকালীন সময়ে কোন গ্রাহকরা সেবা গ্রহণ করলে তিনি ১৫% ডিসকাউন্ট পাবেন। মেলা চলাকালীন সময়ে আর্টিসমে বুকিং দিলে ১৫% ডিসকাউন্ট পাবেন। মেলা উপলক্ষে স্টল গুলোতে থাকবে বিভিন্ন অফার।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে