আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মামলা

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

গোপন সর্ম্পক বিষয় নিয়ে  ট্রাম্পের বিরুদ্ধে মামলা ঠুকলেন পর্ন তারকা স্টর্মি । ‘গোপনীয় চুক্তিতে’ স্বাক্ষর না করায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে মামলা ঠুকলেন তিনি।

নিউইয়র্ক পোস্ট জানায়, মঙ্গলবার লস অ্যাঞ্জেলসের কোর্টে তিনি এ মামলা করেন। তবে ছদ্মনামে। আসল নাম বাদ দিয়ে স্টেফ্যানি ক্লিফোর্ড নামে তিনি এ মামলা দায়ের করেন। স্ট্রর্মি অভিযোগ করে বলেন, ২০০৬ সালের জুলাইয়ে ট্রাম্পের সঙ্গে নেভাদায় লেক তাহোয়ের একটি সেলিব্রিটি গলফ টুর্নামেন্টে  স্টর্মির দেখা হয়। এর এক বছর আগেই ট্রাম্প তৃতীয় স্ত্রী মেলানিয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

ক্লিফার্ড এক বিবৃতিতে বলেন, আমার সঙ্গে ট্রাম্পের যে চুক্তি হয়েছিল, তা বাতিল হয়ে গেছে। তার সাথে আমার গোপন সম্পর্কের বিষয়ে আমি এখন প্রকাশ্যে আলোচনা করতে পারি।

প্রসঙ্গত, ২০১৬ সালের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের তিনদিন আগে স্টর্মি ড্যানিয়েল (ক্লিফার্ড ) এবং ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন অর্থ লেনদেন বিষয়ে একটা চুক্তিতে স্বাক্ষর করেন। তবে মামলার নথিপত্রে বলা হচ্ছে, ট্রাম্পের সাথে পর্ন তারকা স্টর্মির যে অবৈধ সম্পর্ক আছে, সে বিষয়ে পর্ন তারকার মুখ বন্ধ করতে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্প। তবে তাদের দুই’জনের মধ্যে একটা চুক্তি হয়। যে চুক্তিতে ট্রাম্প স্বাক্ষর দেয়নি।

নথিতে আরও বলা হয়েছে, মার্কিন নির্বাচনের আগে ট্রাম্পের সাথে অর্থ লেনদেনের বিষয়টি দেখশুনা করেন ট্রাম্প অর্গানাইজেশনের আইনজীবী মাইকেল কোহেন। স্টর্মির দাবি এখন ওই আইনজীবীও চুপ আছে। তাই তিনি মামলা করতে বাধ্য হয়েছেন। তবে আইনজীবীর চুপ থাকা বিষয়টি দেখে স্পষ্ট বোঝা যায়, ট্রাম্পকে রক্ষা করার জন্য তিনি এখন চুপ আছে।

 

 

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে