আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ব্রেকআপ থেকে ইউটার্ন, গোপনে রাজ-শুভশ্রীর ‘বিয়ে’

ব্রেকআপ থেকে ইউটার্ন, গোপনে রাজ-শুভশ্রীর ‘বিয়ে’

পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী শুভশ্রী [১]

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ব্রেকআপ থেকে একেবারে ইউটার্ন নিয়ে  সাত পাকে বাঁধা পড়লেন পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী শুভশ্রী। মঙ্গলবার রাতে কলকাতার ছবির এই নায়িকা-পরিচালক আংটি বদল করেছেন। একই সঙ্গে রেজিস্ট্রি হয়েছে রাজ-শুভশ্রীর।

পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী শুভশ্রী [২]

কিছুদিন আগে দু’জনের প্রেমের সম্পর্কে বিচ্ছিদ হয়েছে বলে খবর প্রকাশ হয়। সেই বিচ্ছেদের জন্য অভিনেত্রী মিমি চক্রবর্তীর ভালোবাসাকে দায়ী করেন শুভশ্রীভ এ নিয়ে দুই অভিনেত্রীর মধ্যে মন কষাকষিও তো কম হয়নি।

সবাই যখন ভেবেছিলেন দু’‌জনের সম্পর্ক ভেঙে গেছে, তখনই জানা যায় রাজ-শুভশ্রী নাকি গোয়ায় বেড়াতে গিয়েছেন। যদিও কেউই সেটা স্বীকার করেননি তখন। আর এদিন একেবারে চুপিসাড়েই দু’জনে সেরে ফেললেন বিয়ে। ছাই রংয়ের ব্লেজার পরেছিলেন রাজ এবং ঘিয়ে রঙের লেহেঙ্গায় এদিন সেজেছিলেন শুভশ্রী।

কলকাতার আনন্দপুরের আরবানা কমপ্লেক্সের রাজের অ্যাপার্টমেন্টেই শুভশ্রীর সঙ্গে তার বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। দুজনের জন্য হাজির ছিল একটি চকোলেট কেকও। তাঁদের পরিবার এবং খুবই কাছের বন্ধুদের ডেকে ছোট্ট একটা গেট টুগেদারও হয়। যদিও কী কারণে এই গেট টুগেদার তা নিয়ে সকলেরই একটা ধোঁয়াশা ছিল। কেননা রাজ-শুভশ্রী দুজনেই বিষয়টা গোপনে রেখেছিলেন।

পরিচালক রাজ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী শুভশ্রী [৩]

একেবারে ঘরোয়া এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা এবং রাজ-শুভশ্রীর কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু। এক অর্থে, খুব গোপনেই জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটি সেরে ফেললেন তারা। এনগেজমেন্ট খানিকটা গোপনীয়তার সঙ্গে সারলেও বিয়েতে কিন্তু বিন্দুমাত্র গোপনীয়তা থাকবে না। সকলকে জানিয়েই ১১ মে বিয়ের পিঁড়িতে বসবেন রাজ এবং শুভশ্রী। পারিবারিক সূত্রে এমনটাই জানানো হয়েছে। বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা বাওয়ালি রাজবাড়িতে।

টুইটারে নিজেদের আংটি বদলের ছবি পোস্ট করেছেন রাজ ও শুভশ্রী।

টুইটে রাজ লিখেছেন, ‘সব মতোভেদের পর আজ আমরা একে অপরকে বেছে নিলাম, জীবনের বাকিটা পথ একসঙ্গে হাঁটবো বলেই। সবার আশীর্বাদ এবং ভালোবাসা কামনা করি।’

শুভশ্রী লিখেছেন, ‘আমি আমার প্রেমগাথাকে ভালোবাসি। জানি এটা খুব অগোছালো, কিন্তু এটাই সেই গল্প যা আমাদের এক করলো।’

অথচ টলিউড ইন্ডাস্ট্রির অনেকেই জানতেন রাজের সঙ্গে সম্পর্ক রয়েছে আরেক নায়িকা মিমি চক্রবর্তীর। এই দুজনকে নিয়েও অনেক চর্চা হয়েছে। ত্রিভূজ এই প্রেমকে কেন্দ্র করে মিমি ও শুভশ্রীর মধ্যে অনেক কাদা ছোড়াছুড়িও হয়েছে। শেষমেষ সবকিছুরই অবসান হল। রিল লাইফ থেকে রিয়েল লাইফে একসঙ্গে পথচলা শুরু করলেন রাজ এবং শুভশ্রী।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে