আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মোস্তাফিজ-ম্যাককালাম ভাই-ভাই!

মোস্তাফিজ-ম্যাককালাম ভাই-ভাই!

মোস্তাফিজ-ম্যাককালাম ভাই-ভাই!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র মোস্তাফিজুর রহমান। দাপিয়ে বেড়াচ্ছেন বিশ্বের জনপ্রিয় বিভিন্ন ঘরোয়া লিগে। আইপিএল, কাউন্টির পর এবার পিএসএল মাতিয়েছেন তিনি। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক পাকিস্তানের জনপ্রিয় এ টুর্নামেন্টে লাহোর কালান্দার্সের হয়ে খেলেছেন এ তরুণ তুর্কি। যে দলের অধিনায়ক ছিলেন নিউজিল্যান্ডের কিংবদন্তি ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম।

আজ থেকে শ্রীলংকায় শুরু হচ্ছে তিনজাতি টি-টোয়েন্টি সিরিজ। যেখানে খেলবে স্বাগতিক শ্রীলংকা, ভারত ও বাংলাদেশ। তাই পাঁচ ম্যাচ খেলেই শারজা থেকে কলম্বোয় এসে পড়েছেন মোস্তাফিজ। তবে লাহোরের অধিনায়ককে ধন্যবাদ জানাতে ভুলেননি তিনি।

টাইগার তারকা পেসার সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে লিখেছেন, ব্রেন্ডন ম্যাককালামের অধিনায়কত্বে খেলে দারুণ অনুভব করছি। আমাকে এভাবে সমর্থন দেয়ার জন্য ধন্যবাদ অধিনায়ক। পিএসএল খেলে দারুণ অভিজ্ঞতা হয়েছে। এখন সময় জাতীয় দায়িত্ব পালন করার পালা। শ্রীলংকায় দলের সাফল্যের অপেক্ষায়।

প্রিয় সতীর্থের টুইটের জবাবও দিয়েছেন ম্যাককালাম। কিউই এ হিটম্যান টুইটারে লিখেছেন, ফিজ, তোমাকে সতীর্থ হিসেবে পাওয়াটাও দারুণ প্রশান্তির। বরাবরই তুমি দলের জন্য চেষ্টা চালিয়ে গেছ। এ জন্য অশেষ ধন্যবাদ। তোমার জন্য রইল শুভকামনা। সদা হাস্যোজ্জ্বল থাকো। ধন্যবাদ ভাই। শিগগির দেখা হবে।

ম্যাককালামের পাশাপাশি দলের অন্য সতীর্থরাওকাটার মাস্টারকে শুভকামনা জানিয়েছেন। এ তালিকায় আছেন ক্যামেরুন ডেলপোর্ট, মিচেল ম্যাকক্লেনাঘানের মতো তারকা ক্রিকেটাররা। এখন দেখার বিষয়, দূর -দুরান্তের সতীর্থদের শুভকামনায় বাংলাদেশের সাফল্যের পালে হাওয়া লাগাতে পারেন কি না ‘দ্য ফিজ’।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে