আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আরও চমক নিয়ে আসছে ‘উইন্ড অব চেঞ্জ’

আরও চমক নিয়ে আসছে ‘উইন্ড অব চেঞ্জ’

আরও চমক নিয়ে আসছে ‘উইন্ড অব চেঞ্জ’

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

প্রথম দুই সিজনেই বাজিমাত করেছে গান বাংলা চ্যানেলের ‘উইন্ড অব চেঞ্জ’। সব ধরনের শ্রোতাদের কাছেই সমাদৃত এ অনুষ্ঠানটি এবার আসছে নতুন আঙ্গিকে। চলছে শিল্পী নির্বাচনের কাজ। জানা গেছে, এপ্রিলের মাসেই এফডিসিতে অনুষ্ঠানটি ধারণ করা হবে।

দর্শকের চাহিদা মাথায় রেখে এবারো বিশ্বের বিভিন্ন দেশের খ্যাতনামা যন্ত্রশিল্পীরা বাজাবেন দেশের স্বনামধন্য, জনপ্রিয় কণ্ঠশিল্পীদের গানে। প্রবীণ শিল্পীদের পাশাপাশি বর্তমান প্রজন্মের জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণ থাকছে এবারও। বর্তমানে এই অনুষ্ঠানের জন্য শিল্পী নির্বাচন প্রক্রিয়া প্রায় চূড়ান্ত পর্যায়ে।

আয়োজক সূত্রে জানা যায়, এবারের সিজনটিতে পূর্বের সিজনগুলো থেকে ভিন্ন কিছু যুক্ত হবে। এ প্রসঙ্গে আয়োজকরা জানিয়েছেন, এবারের আয়োজনে বাড়তি সংযোজন হিসেবে বড় ধরণের কিছু চমক রয়েছে।

আরও চমক নিয়ে আসছে ‘উইন্ড অব চেঞ্জ’

‘উইন্ড অব চেঞ্জ’-এর সংগীত ও অনুষ্ঠান পরিচালক হিসেবে থাকছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। এবারের আয়োজন সম্পর্কে তিনি বলেন, ‘‘উইন্ড অব চেঞ্জ’-এর আগের দুটি প্রি-সিজনসহ সিজন-১ ও সিজন-২ ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেছে। দেশ-বিদেশের নানা সংগীতজনের কাছ থেকে আমি প্রচুর প্রশংসা ও প্রেরণা পেয়েছি। বিশ্বের বিভিন্ন দেশের জনপ্রিয় যন্ত্রশিল্পীরা এই অনুষ্ঠানে বাজানোর আগ্রহ প্রকাশ করেছেন। এই অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশের গানগুলোকে শ্রোতাদের সামনে নতুন করে, নতুন আঙ্গিকে তুলে ধরাই আমাদের উদ্দেশ্য। পাশাপাশি আন্তর্জাতিক প্লাটফর্মে বাংলা গানকে সম্মানজনক উচ্চতায় তুলে ধরাও আমাদের অন্যতম লক্ষ্য। আমার বিশ্বাস, আমরা লক্ষ্য পূরণে অনেকখানি এগিয়েছি।’

এমএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে