আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রণবীরকে নিয়ে আনুশকার ‘তামাশা’

রণবীরকে নিয়ে আনুশকার ‘তামাশা’

রণবীরকে নিয়ে আনুশকার ‘তামাশা’

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:  

এর আগে নিজের বিয়েতে রণবীর কাপুরকে ডাকেননি আনুশকা শর্মা। আর এবার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পরী’ সিনেমাকে কেন্দ্র করে ঘটেছে আরেক ঘটনা। যা জেনে বলিউডে ছুঁটছে হাসির ফোঁয়ারা।

অথচ এতদিন জানা ছিল, দু’জনে বেশ ভালো বন্ধু। কিন্তু বলিউডের পেশাদার জগতে বন্ধুত্ব বলে কিছু নেই। আর এটি প্রমাণ করলেন আনুশকা।

আর খবরটি প্রকাশ করেছেন, বলিউডের বিখ্যাত মেকআপ আর্টিস্ট ক্লোভার বুটন। ‘পরী’ সিনেমাতে আনুশকা শর্মার রক্তস্নাত চেহারা এই ক্লোভারের হাত ধরেই হয়েছে। এদিকে আনুশকার সঙ্গে রণবীরকে তামাশার খোরাক বানিয়েছিলেন ক্লোভার। কারণ এই ক্লোভারই সঞ্জয় দত্তের বায়োপিকে রণবীরের মেক-আপের কাজটা করেছেন।

জানা গেছে, সিনেমার সেটে ক্লোভারের কাছে ‘পরী’ সিনেমা নিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে জানতে চাইছিলেন রণবীর। আর এই কথা জানতে পেরে আনুশকা ক্লোভারকে ভুল তথ্য দেয়ার পরামর্শ দেন।

আনুশকার পরামর্শ মেনে ক্লোভার রণবীরকে জানিয়েছিলেন সিনেমাতে নায়িকা এমন এক চরিত্রে অভিনয় করছেন, যে বিশেষ বিশেষ সময়ে কুকুরে পরিণত হয়ে যায়। ব্যাপারটাকে বিশ্বাসযোগ্য করে তোলার জন্য আনুশকা দিন-রাত সাধের পোষ্য ডুড শর্মাকে অনুকরণ করছেন। এটাও জানাতে ভোলেননি ক্লোভার।

এরপর একদিন রণবীরের সঙ্গে দেখা হয় আনুশকার। সেখানে রণবীর এই কুকুরের ব্যাপারটা নিয়ে কথা তুললেন, হাসতে হাসতে গড়িয়ে পড়েন আনুশকা। তার মুখ থেকে হাসির কারণটা জেনে উপস্থিত অন্যরাও হাসতে শুরু করেন। তখনও বুঝতে পারেননি রণবীর।

এবার বলুন, কী বলবেন ব্যাপারটাকে?

এএম/এমএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে