আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > যৌন হেনস্থাকারির মূর্তিই এবার অস্কার ভেন্যুর প্রধান আকর্ষণ!

যৌন হেনস্থাকারির মূর্তিই এবার অস্কার ভেন্যুর প্রধান আকর্ষণ!

যৌন হেনস্থাকারির মূর্তিই এবার অস্কার ভেন্যুর প্রধান আকর্ষন!

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দরজায় কড়া নাড়ছে ৯০তম অস্কারের কাঙ্খিত সময়। সেজেছে অস্কার ভেন্যুও। আর সেখানে একেবারে শুরুতেই রয়েছে দারুন  এক চমক। হলের সামনেই ‘কাস্টিং কাউচ’ ওয়াইনস্টিনের মূর্তি প্রবল আকর্ষণের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

বরাবরের মতো যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ৪ মার্চ রাতে (বাংলাদেশ সময় ৫ মার্চ ভোরবেলা) বসছে অস্কারের আসর। তার আগে ‘হলিউড ওয়াক অব ফেম’-এর অদূরেই গত বৃহস্পতিবার বসানো হয়েছে হলিউড প্রযোজক ও পরিবেশক হার্ভি ওয়াইনস্টিনের মূর্তি।

গত বছর অক্টোবরে ১২জন অভিনেত্রীর লিখিত অভিযোগের ভিত্তিতে অস্কার কমিটি থেকে বরখাস্ত করা হয় বিখ্যাত এ প্রযোজক ও পরিবেশককে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, অর্ধেক খোলা বাথরোব পরে, এক হাতে অস্কার অ্যাওয়ার্ড নিয়ে সোফায় বসে থাকা মূর্তিটি যৌন হেনস্থায় অভিযুক্ত হার্ভি ওয়াইনস্টিনেরই।

‘কাস্টিং কাউচ’ নামের এই মূর্তিটি বসিয়েছে প্লাস্টিক জেসাস। ওয়িইনস্টিনের বিরুদ্ধে ওঠা কাস্টিং কাউচের অভিযোগকেই আবারও সবার সামনে নিয়ে এলো এই মূর্তিটি। এ এক অভিনব প্রতিবাদ। এই মূর্তিকে ঘিরে এখন ছবি তুলতে ব্যস্ত পর্যটকরা।

৬৫ বছর বয়সী এই প্রভাবশালী প্রযোজক হলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা ওয়াইনস্টিনের কো-চেয়ারম্যান এবং মিরাম্যাক্স ফিল্মসের প্রতিষ্ঠাতা।

‘দ্য কিংস স্পিচ’, ‘শেক্সপিয়র ইন লাভ’, ‘পাল্প ফিকশন’, ‘গ্যাংস অব নিউ ইয়র্ক’, ‘ম্যালেনা’র মত বহু নামকরা চলচ্চিত্রের প্রযোজনা করেছেন তিনি।

ওয়াইনস্টিনের সিনেমা এ পর্যন্ত তিনশর বেশি অস্কার মনোনয়ন পেয়েছে, জিতেছে ৮১টি অস্কার।

সূত্র: হলিউড রিপোর্টার

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে