আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > হোপ হিকসের রহস্যজনক পদত্যাগ

হোপ হিকসের রহস্যজনক পদত্যাগ

Hope Hicks Resigns

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দীর্ঘদিনের বিশ্বস্ত সহযোগী এবং হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক হোপ হিকস পদত্যাগ করেছেন।  বুধবার হোয়াইট হাউস হোপ হিকসের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছে মার্কিন গণমাধ্যম গুলো। খবর দ্য নিউইয়র্ক টাইমস

২৯ বছর বয়সী সাবেক এ মডেল ও ট্রাম্পের সাবেক সংগঠনের কর্মকর্তা দীর্ঘদিন ধরে প্রেসিডেন্টের পাশে থেকে গুরুত্বপূর্ণ পর্যায়ে কাজ করেছেন। তবে তার পদত্যাগের কারণ এখনো পরিষ্কার নয়।

পদত্যাগের আগে সহকর্মীদের হিকস বলেন, ‘হোয়াইট হাউজে তাকে যে দায়িত্ব দেয়া হয়েছিলো; এর সবকিছু পূর্ণ দক্ষতার তিনি সম্পাদন করেছেন’।

এর আগে, মঙ্গলবার মার্কিন গোয়েন্দারা নির্বাচনে রুশ হস্তক্ষেপ ইস্যুতে কংগ্রেশনাল কমিটির টানা ৯ ঘণ্টার  জিজ্ঞাসাবাদের মুখোমুখি করেছিল তাকে। তবে পদত্যাগের সাথে এর কোন সম্পর্ক নেই  বলেই জানান, সাবেক জনসংযোগ পরিচালক।

নির্বাচনী প্রচারের সময় ট্রাম্পের প্রেস সচিব হিসেবে দায়িত্ব পালন করেছিলেন হোপ হিকস। ট্রাম্প তার প্রশংসা করে বলেন, ‘তিনি তার প্রত্যেকটি কাজ দক্ষতার সাথে করেছেন এবং তিনি সত্যিই অসাধারণ’।  হিকস বলেন, ‘ট্রাম্পের কাছে তিনি চির কৃতজ্ঞ’।

প্রসঙ্গত, প্রেসিডেন্ট ট্রাম্প দায়িত্ব নেওয়ার  পর, এ নিয়ে হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক পদ থেকে চার জন সরে দাঁড়ালেন।

এসএইচ/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে