আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > লা লিগায় বার্সার ড্র, জমজমাট শিরোপা লড়াই

লা লিগায় বার্সার ড্র, জমজমাট শিরোপা লড়াই

লিওনেল মেসি

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

স্প্যানিশ লা লিগায় পুঁচকে লাস পালমাসের সঙ্গে বার্সেলোনার ম্যাচটি ড্র হওয়ায় জমে উঠেছে শিরোপা লড়াই। পয়েন্টের ব্যবধান কমে আসায় শীর্ষ দলগুলোর মাঝে শুরু হয়েছে উত্তেজনা।

বৃহস্পতিবার লা লিগায় অবনমন অঞ্চলের দলটির মাঠে ১-১ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটি। লিওনেল মেসির গোলে এগিয়ে যাওয়া বার্সেলোনা দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল খেয়ে বসে।

আগের দিন লেগানেসকে উড়িয়ে ব্যবধান কমিয়েছিল অ্যাথলেটিকো মাদ্রিদ। লাস পালমাসকে হারিয়ে ফের সাত পয়েন্টে এগিয়ে যাওয়ার সুযোগ ছিল বার্সেলোনার। কিন্তু পুঁচকে দলটির মাঠে এরনেস্তো ভালভেরদের শিষ্যরা হোঁচট খাওয়ায় লা লিগার শিরোপা লড়াই জমে উঠেছে।

চলতি মৌসুমে লিগে এখন পর্যন্ত অপরাজিত বার্সেলোনা ম্যাচের ২১তম মিনিটে মেসির দুর্দান্ত ফ্রি-কিকে এগিয়ে যায়। ডি-বক্সের ঠিক বাইরে আর্জেন্টাইন ফরোয়ার্ডই ফাউলের শিকার হয়েছিলেন। এবারের লিগে এটি তার ২৩তম গোল। ৪৩ মিনিটে মেসির পাস ধরে ডি-বক্সে ঢুকে আন্দ্রেস ইনিয়েস্তার নেওয়া বাঁকানো শট অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। বিরতির ঠিক আগে প্রতিপক্ষের আক্রমণ ডি-বক্সের বাইরে এসে ঠেকাতে গিয়ে গোলরক্ষক লিয়ান্দ্রো চিচিসোলার হাতে বল লাগলে হ্যান্ডবলের জোরালো আবেদন করেন বার্সেলোনার কোচ-খেলোয়াড়রা। তবে অনিচ্ছাকৃত হওয়ায় শাস্তি পেতে হয়নি এই আর্জেন্টাইনকে।

দ্বিতীয়ার্ধে দারুণ শুরু করা পালমাস ৪৮ মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড জোনাথন কায়েরির সফল স্পট কিকে সমতায় ফেরে।

গোল পেতে মরিয়া হয়ে শেষ ১০ মিনিটে একের পর এক আক্রমণ করতে থাকে বার্সেলোনা। কিন্তু সাফল্য মেলেনি।

২৬ ম্যাচে ২০ জয় ও ছয় ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৬৬। অ্যাথলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৬১। আগামী রোববার কাম্প নউয়ে আসরের অন্যতম হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হবে দল দুটি।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে