আপনি আছেন
প্রচ্ছদ > রংপুর > শিগগিরই মন্ত্রিসভা পদত্যাগ করবে জাপা: এরশাদ

শিগগিরই মন্ত্রিসভা পদত্যাগ করবে জাপা: এরশাদ

এইচ এম এরশাদ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

সরকারের সাথে আলোচনা চলছে, শিগগিরই মন্ত্রিপরিষদ থেকে আমি ও আমার পার্টির মন্ত্রীরা পদত্যাগ করবো বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ।

তিনি বলেন, সরকারের মন্ত্রীত্ব নেয়ায় জাপার ভাবমুর্তি নষ্ট হচ্ছে। দেশের মানুষের কাছে আমাদের সুনাম নষ্ট হয়েছে। অচিরেই আমরা মন্ত্রিপরিষদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি।

শুক্রবার (২ মার্চ) দুপুরে রংপুরের সার্কিট হাউসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির সাথে জাতীয় পার্টির জোট করার কোনো সম্ভাবনা নেই। বিএনপি নির্বাচনে না আসলেও জাতীয় পার্টি ও আওয়ামী লীগ নির্বাচন করবে। আর এ দুটি দল নির্বাচনে অংশ নিলে অংশগ্রহণমূলক নির্বাচন হবে। কোনো দল নির্বাচনে আসুক আর না-ই আসুক সেটা দেখার বিষয় নয়।

খালেদা জিয়া কয়েকদিন কারাগারে থাকা অবস্থায় তার জামিন পাওয়া নিয়ে হৈ-চৈ করা প্রসঙ্গে এরশাদ বলেন, আমি ৬ বছর ২ মাস কারাগারে ছিলাম। আমার বিরুদ্ধে সব মামলাই ছিলো জামিন যোগ্য। তার পরেও আমি জামিন পাইনি। আমার প্রতি যে অবিচার করা হয়েছে তার কোনো নজির নেই।

এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, নির্বাহী সদস্য শাফিউল ইসলাম শাফী, সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, যুবসংহতির নেতা আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে